Zee Bangla New Bengali Serial Parineeta Promo Out and Viral just after Release

কুল ডুডের সাথে গাঁয়ের মেয়ে পারুল! নায়ক হয়েই ছক্কা হাঁকালেন উদয়, রইল জি বাংলার নতুন মেগার প্রোমো ভিডিও

পার্থ মান্নাঃ পুজোর মাঝেই ধামাকা করল জি বাংলা! ভাবছেন সেটা কিভাবে? আসলে আজ চতুর্থী উপলক্ষে সবার মনেই পুজো পুজো ভাব। পছন্দের সিরিয়াল দেখেই হয়তো প্যান্ডেল হপিংয়ের প্ল্যান বানিয়ে ফেলেছেন অনেকেই।  তবে এরই মধ্যে নতুন মেগার প্রোমো হাজির জি বাংলাতে। গল্প থেকে নায়ক নায়িকা সবেতেই রয়েছে চমক। পার্শ্বচরিত্র নয় এবার নতুন ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে নিম ফুলের মধুর চয়ন তথা উদয় প্রতাপ সিংকে।

এই যা! সিরিয়ালের নামটাই বলা হল না যে। নতুন ধারাবাহিকের নাম ‘পরিণীতা’। গল্পে উদয় প্রতাপ সিংয়ের বিপরীতে দেখা যাবে নবাগত অভিনেত্রী ঈশানিকে। মাত্র কয়েক ঘন্টা হয়েছে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে জি বাংলার সোশ্যাল হ্যান্ডেলে। এরই মধ্যে ১০ লক্ষাধিক ভিউ হয়ে গিয়েছে। অর্থাৎ এই ধারাবাহিক যে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করবে সেটা এখন থেকেই আন্দাজ পাওয়া যাচ্ছে।

প্রোমোতে শুরুতেই দেখা যাচ্ছে শহরের একটি নামিদামি কলেজের দৃশ্য। যেখানে বালিগঞ্জের শিরিনের মন জয় করতে লাইন লেগে গিয়েছে ছেলেদের। তবে তারপরেই আসে হিরোর এন্ট্রি। বাইকে চড়ে কলেজের ওয়েলকাম পার্টির মঞ্চের সামনে হাজির রায়ান। কিন্তু এরপরেই দেখা যায় নায়িকা একেবারে গাঁয়ের সাধাসিধে বাঙালি মেয়ে। সেও সকলের মত নিজের পরিচয় দিয়ে বলে, আর আমি পারুল ফ্রম ন্যাড়াগোয়াল বটে! যেটা শুনে উপস্থিত সকলেই তাকে ট্রোল করতে শুরু করে।

তবে হাল ছাড়ার পাত্রী পারুল নয়। গিটারের সং পেতেই ‘হুঁকো মুখ হ্যাংলা’ গানে যোগ্য জবাব দিয়েছে সে। এরপরেই দেখা যায় বাড়িতে ডিনার টেবিলে খেতে বসেছে সকলে। তারপরই দেখা যায় রায়ান আর পারুল আসলে স্বামী স্ত্রী। তবে দুজনের মধ্যে বনিবনা একেবারেই নেই। তবে বাড়ির লোক কিন্তু পারুলের সাপোর্টে। সকলে মাইল বলে ওঠে ‘হেট আর লাভ হল একই মুদ্রার এপিঠ ওপিঠ। এই হেট করতে করতেই রায়ান যে কখন তোকে লাভ করে ফেলবে ধরতেও পারবি না’।

দীর্ঘদিন ধরেই উদয় প্রতাপ সিংকে নায়ক হিসাবে দেখার ইচ্ছা ছিল দর্শকদের। এবার সেই আসাসি পূরণ হয়ে গেল। তবে নতুন মেগার প্রোমো আসা মানেই কোনো এক ধারাবাহিক শেষ হবে। ইতিমধ্যেই শেষ প্রশ্ন উঠতে শুরু করেছেন অনেকের মনেই। এখন অপেক্ষা ‘পরিণীতা’র দিনক্ষণ ও টাইমস্লট ঘোষণা হওয়ার।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X