Bipasha Basu Daughter Devi Cute video on Durgapuja goes Viral

ভোলেননি বাঙালি সংস্কৃতি! আধো আধো বাংলায় ‘জয় মা দুগ্গা’ বলে ভাইরাল বিপাশা কন্যা দেবী

পার্থ মান্নাঃ বলিউডের বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম বিপাশা বসু। একসময় সুপারহিট সময় সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার অভিনেত্রী নন তাঁর খুদে কন্যা দেবী ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। সম্প্রতি মুম্বাইয়ের দুর্গাপুজোয় মেয়েকে সাথে নিয়ে দেখা গিয়েছে বিপাশাকে। সেখানেই নিজের কিউটনেস দিয়ে সকলের মন কেড়ে নিয়েছে দু বছরের ছোট্ট দেবী।

যদিও বলিউডে কাজের দৌলতে মুম্বাইতেই থাকেন, তবে বাঙালি হওয়ায় বাংলার সংস্কৃতি মোটেই ভোলেননি তিনি। এখন থেকেই মেয়েকে বাংলা বলা শেখাচ্ছেন। তার উদাহরণ মিলেছে মুখার্জীদের দুর্গাপুজোতেই। পাঞ্জাবি পরিবারে বিয়ে হলেও দুই সংস্কৃতিকেই সমানভাবে মেয়েকে শেখাচ্ছেন তিনি। ছোট্ট দেবীও মায়ের দেখে বাংলা বলতে শিখে গিয়েছে।

Bipasha Basu and Karan Singh Grovar with their Daughter Devi

দুর্গাপুজোয় বাঙালি সাজে বিপাশা কন্যা দেবী!

দুর্গাপুজোর সময়ের একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে মায়ের সাথে যেমন বাংলায় কথা বলছে দেবী তেমনি মিষ্টি তার হাবভাব। টুকটুকে লাল ঘাগড়া ও চোলি পরে দেখা গিয়েছে দেবীকে। যেখানে তাকে খুবই মিষ্টি দেখতে লাগছিল। সাথে পুজোর পর পুরোহিত মশাইকে দক্ষিণ দিয়ে কপালে ছোট্ট টিপ ও পড়েছিল সে।

আধো আধো বাংলায় ‘জয় মা দুগ্গা’ বলল বিপাশা কন্যা

এখানেই শেষ নয়, এরপর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছে মেয়েকে ‘জয় মা দূর্গা’ বলা শেখাচ্ছিলেন বিপাশা। আর মায়ের দেখে দেবীও আধো আধো বাংলায় ‘জয় মা দুগ্গা’ বলে ওঠে। তাঁর মিষ্টি কথায় হেসে ওঠে মা সহ উপস্থিত পরিবারের সকলেই। এই ভিডিওটি ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালে বলিউড অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা। এরপর ২০২২ সালে মা হন তিনি। তবে জন্মের পরেই জানা যায় দেবীর হারতে নাকি দুটো ফুটো রয়েছে। এমন একটা খবরে বিধস্ত হয়ে পড়েছিলেন দুজনেই। তবে ওপেন হার্ট সার্জারি হওয়ার ফলে এখন সম্পূর্ণ ছোট্ট দেবী।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X