South Bengal Weather Today rain aleart in 6 districts and north bengal

কয়েকঘন্টা পেরোলেই আছড়ে পর্বে ঘূর্ণাবর্ত! সাবধান করল হাওয়া অফিস, দেখুন আগামীকালের আবহাওয়া

পার্থ মান্নাঃ ক্যালেন্ডারের হিসাবে বর্ষাকাল শেষ হলেও বাস্তবে বৃষ্টি বিদায় নেওয়ার নাম নেই। মৌসম ভবন বা IMD এর রিপোর্ট বলছে আগামী কয়েক ঘন্টার মধ্যেই বৃষ্টি নামতে পারে কলকাতা, হাওড়া ও হুগলি সহ বেশ কিছু জেলায়।

আসলে দক্ষিণ পশ্চিম বঙ্গোপসাগরে তৈরী হওয়া নিম্নচাপের জেরে ঝোড়ো হওয়ার সাথে ভারী বৃষ্টির সম্ভাবনা তৈরী হয়েছে। এই নিম্নচাপ শক্তি বাড়িয়ে  তামিলনাড়ুর উপকূলে আছড়ে পড়তে পারে বলে জানা যাচ্ছে। তবে আগামীকালের আবহাওয়া কেমন থাকবে? বাংলায় কি প্রভাব পর্বে বঙ্গোপসাগরে তৈরী হওয়া ঘূর্ণাবর্তের? চলুন দেখে নেওয়া যাক আগামীকালের আবহাওয়া।

দক্ষিণবঙ্গের আগামীকালের আবহাওয়া

দক্ষিণের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। কলকাতা, হাওড়া, উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম জেলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টির থাকছে বলে জানা যাচ্ছে। তবে বাকি আর কোনো জেলায় আলাদা করে কোনো বৃষ্টির সতর্কতা জারি করা হয়নি।

উত্তরবঙ্গের আগামীকালের আবহাওয়া

উত্তরবঙ্গেও আগামীকাল বৃষ্টির সম্ভাবনা থাকছে বলে জানা যাচ্ছে। দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পঙ, আলিপুরদুয়ার, কোচবিহার জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানাচ্ছে হাওয়া অফিস।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X