Reliance Jio launches new Rs 101 Plan with Unlimited 5G data

দীপাবলির আগেই ধামাকা! BSNLকে টেক্কা দিতে মাত্র ১০১ টাকার বাজার কাঁপনো প্ল্যান আনল Jio

পার্থ মান্নাঃ বর্তমানে বাজারে গুটিকতক টেলিকম কোম্পানিই রয়েছে। যার মধ্যে জিও (Jio) এর গ্রাহকদের সংখ্যা অনেকটাই বেশি। কারণ সস্তায় হাইস্পীড ইন্টারনেট থেকে কলিং পেতে হলে আজও গতি একটাই। যদিও জুলাইতে বাকি সমস কোম্পানির রিচার্জের দাম বাড়লেও BSNL নিজের রিচার্জের দাম একই রেখেছে। এর ফলে ব্যাপক সংখ্যক গ্রাহকেরা পোর্ট করে বিএসএনএলে এসেছেন। এমনকি অনেকেই নতুন সিম কিনেছেন। কিন্তু মুশকিল হল BSNL এ কলিং হলেও ইন্টারনেট স্পিড সেভাবে ভালো নয়। তবে চিন্তা নেই এবার দীপাবলির আগেই BSNL কে চ্যালেঞ্জ জানিয়ে ধামাকা প্ল্যান নিয়ে হাজির জিও।

সস্তায় ধামাকাদার রিচার্জ নিয়ে হাজির জিও

আজকাল যে কোনো কাজই অনলাইনে করে ফেলা যায়। তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও আগের তুলনায় অনেক বেশি সময় কাটাচ্ছেন ছোট বড় সকলেই। তাই ডেটার চাহিদাও বেড়েছে হু হু করে। সেই কথা মাথায় রেখেই ডেটা অ্যাড অন প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। আপনার যে প্লেনটি রিচার্জ করা রয়েছে সেটার সাথে আলাদা করে এই প্ল্যান রিচার্জ করে নেওয়া যাবে।

Jio এর ১০১ টাকার প্ল্যানের সুবিধা

মাত্র ১০১ টাকা রিচার্জ করলেই আপনি 6GB হাইস্পীড ফোরজি ডেটা পাবেন। তবে সবচেয়ে ভালো খবর যেটা সেটা হল আপনার স্মার্টফোন যদি 5G হয় তাহলে এই রিচার্জ করলে আনলিমিটেড 5G ডেটা পেয়ে যাবেন। আর এই প্লানের বৈধতা যেহেতু প্রায় ২ মাসের কাছাকাছি তাই বেশ প্ল্যানের ১.৫ জিবি বা ২ জিবি ডেটা ফুরিয়ে গেলেও দিব্যি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

প্রসঙ্গত, আপনি যদি রোজ আনলিমিটেড 5G ডেটা পেতে চান সেক্ষেত্রে ১৯৮ টাকার রিচার্জ করতে পারেন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, ২জিবি হাইস্পীড 4G ডেটার পাশপাশি আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে। একইসাথে ফ্রি এসএমএস, জিও এর ওটিটি অ্যাপস ও কলার টিউন সার্ভিস একেবারে বিনামূল্যে পাওয়া যাবে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X