Reson behind Rob Dey is not appearing in Star Jalsha Katha Serial

বেঙ্গল টপার ‘কথা’ থেকে আচমকাই উধাও অভিনেতা! প্রকাশ্যে সিরিয়েল থেকে বিরতির কারণ

পার্থ মান্নাঃ বর্তমানে বাংলার সেরা সিরিয়াল কোনটি? যদি টিআরপি এর নিরিখে জবাব দিয়ে হয় থামলে উত্তর আসবে কথা। বিগত কয়েক সপ্তাহ ধরেই ষ্টার জলসার এই মেগা ফাটাফাটি পয়েন্ট সহ বেঙ্গল টপার হচ্ছে। গল্পে সুস্মিতা দে ও সাহেব চট্টোপাধ্যায়ের জুটি যে এখন সকলের চোখের মণি সেটা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এবার জানা যাচ্ছে আচমকাই নাকি সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন এক অভিনেতা।

আচমকাই কথা সিরিয়াল ছাড়ছেন অভিনেতা!

কথা ধারাবাহিকের প্রথম ছোটপর্দায় জুটি বাঁধেন সুস্মিতা ও সাহেব। শুরু থেকেই দুজনের কেমেস্ট্রি ছিল নজর করার মত। তবে ধারাবাহিকের আরও এক অভিনেতা দর্শকদের খুবই পছন্দের হয়ে উঠেছে। হ্যাঁ ঠিকই ধরেছেন অঙ্কিত বা আক্কির কথাই বলছি। খুব বেশিদিন ধরে দেখা না গেলেও এল সময়েই অঙ্কিত চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছেন রব দে।

সম্প্রতি দেখা গিয়েছে আক্কি বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে। কারণ হিসাবে জানা যাচ্ছে, ফোনের রিচার্জ করার জন্যই নাকি বাইরে যেতে হচ্ছে। তাছাড়া জুনির থেকে দূরত্ব বজায় রাখতে চাইছে সে তাই নাকি এমন সিদ্ধান্ত। কিন্তু বাস্তবে ধারাবাহিক থেকে নাকি সরে আসছেন অভিনেতা। কিন্তু কেন?

কেন ধারাবাহিকে দেখা যাচ্ছে না অঙ্কিতকে?

জানা যাচ্ছে, বেশ কিছুদিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছেন অভিনেতা। তাই আপাতত ছুটিতে আছেন তিনি বিশ্রাম নেওয়ার জন্য। সূত্রে মতে জন্ডিস হয়েছে তাঁর। সেই কারণেই শুটিং করার মত পরিস্থিতি না থাকায় বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি। সেই কারণেই অভিনেতাকে আর পর্দায় দেখা যাচ্ছে না।

প্রসঙ্গত, সিরিয়ালে খুব শীঘ্রই অঙ্কিত ও জুনির বিয়ের ট্র্যাক আসার কথা আছে। কিন্তু হুট অভিনেতা অসুস্থ হয়ে পড়ায় সেই গল্প আপাতত কিছুটা পিছিয়েছে। আশা করা হচ্ছে, শীঘ্রই সুস্থ হয়ে শুটিং ফ্লোরে ফিরবেন অভিনেতা। তাহলেই আবার বিয়ের ট্র্যাক শুরু হবে। এখন অপেক্ষা রব দে’র সুস্থ হওয়ার।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X