Papiya Paul

বছরের শেষে বিশেষ চমক, ‘লাভ ম্যারেজ’ সেরে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! ভাইরাল ভিডিও

বলিউডের পাশাপাশি টলিউডেও বাজছে একের পর এক বিয়ের সানাই। বছরের শুরু থেকেই সেলিব্রিটিরা তাঁদের বিয়ের পর্ব মিটিয়ে নিচ্ছেন। যদিও এই তালিকায় বাদ পড়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় কাপল অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে এবার বছরের শেষে এই জুটি দিলেন দারুণ চমক। শেষমেশ বিয়ের পিঁড়িতে বসেই পড়লেন এই লাভবার্ডস। প্রকাশ পেলো তাঁদের বিয়ের ভিডিও।

   

বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা চলছে। কবে তাঁরা বিয়ে করবেন, সেই অপেক্ষায় প্রহর গুনছে তাদের অনুরাগীরা। এই বছরের শুরুতেই এই জুটি নতুন ফ্ল্যাট, দামি গাড়ি কিনেছেন। এমনকি বিয়ের আগেই মালদ্বীপে হানিমুনও সেরে নিয়েছেন। এইবার বিয়ের বেশে তাদের ছবি ও ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্পূর্ণ হয়েছে তাদের লাভ ম্যারেজ। তবে এটা সত্যিকারের নয়, পর্দায় সম্পূর্ণ হল তাদের লাভ ম্যারেজ।

সুরিন্দর ফিল্মসের নতুন ছবি “লাভ ম‍্যারেজ”-এ ফের একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। এটা তাঁদের দ্বিতীয় একসঙ্গে করা ছবি। সম্প্রতি শেষ হয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির “লাভ ম‍্যারেজে”র শ‍্যুটিং। আর এখানেই বিয়ের পর্বের শুট চলছিল। এই বিয়ে নিয়ে ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখানে বিয়ের নানা আচার-অনুষ্ঠানের রীতিও করতে দেখা গিয়েছে। এই ছবিতে এই জুটি ছাড়াও আরও অনেক জনপ্রিয় অভিনেতারা আছেন।

এই ছবিতে দেখা যাবে রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যকে। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক প্রেমেন্দ্রু বিকাশ চাকি‌। প্রেম-বিয়ে সব নিয়ে এক অন্যরকমের গল্প দেখা যাবে এই ছবিতে। ছবির পর আসল বিয়ে কবে হবে সেটাই দেখার জন্য মুখিয়ে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার অনুরাগীরা।