Papiya Paul

করোনা আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, ভর্তি হাসপাতালে

করোনা আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। বর্তমানে তিনি দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গিয়েছে, সোমবার সকালে সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরে দ্বিতীয় পরীক্ষা করানো হলে সেখানেও রিপোর্ট পজেটিভ আসে। সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার রাত থেকেই তিনি ওই হাসপাতালে ভর্তি রয়েছেন। সৌরভের করোনা রিপোর্ট পজেটিভ এলেও তার স্ত্রী এবং কন্যার রিপোর্ট নেগেটিভ এসেছে।

   

যদিও সৌরভকে হাসপাতালে রেখে চিকিৎসা করানো হবে নাকি বাড়িতেই নিভৃতবাসে রেখে চিকিৎসা হবে, এই ব্যাপারে কিছু জানা যায়নি। সোমবার সকাল থেকেই অসুস্থবোধ করাতে সৌরভের টেলিভিশন শোয়ের শ্যুটিং বাতিল করা হয়। তবে এর আগে কিছু বিজ্ঞাপনের শুটিং সেরেছেন তিনি। এমনকি বেশ কিছুদিন ধরেই বারবার দেশ-বিদেশের সফর করতে হয়েছে তাকে। শেষবার তিনি মুম্বাই গিয়েছিলেন।

সেখান থেকেই তিনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা, তা স্পষ্ট নয়। যদিও সৌরভের শরীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে হাসপাতাল সূত্রের খবর। উল্লেখ্য, চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। এরপর পাঁচদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেইসময় অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। কয়েকদিন পরে আবার অসুস্থ হলেও চিকিৎসার দ্বারা সুস্থ হয়ে যান তিনি।

তারপরেই পুরোদস্তুর কাজে লেগে পড়েন তিনি। আইপিএল, বিশ্ব চ্যাম্পিয়নশিপ সহ প্রায় সব ক্ষেত্রেই তিনি উপস্থিত ছিলেন। এর সাথেই ছিল তার বিজ্ঞাপনের শুটিং। টেলিভিশন শোয়ের কাজ ও তিনি শুরু করে দেন। জি বাংলার দাদাগিরির সঞ্চালনার কাজে এখন ব্যস্ত ছিলেন দাদা। যদিও এই করোনা আক্রান্তের কথা শুনে চিন্তায় অনুরাগীরা। সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করছেন।