Papiya Paul

‘অগ্নিপথ’ ছবিতে হৃত্বিকের বোন এখন সুন্দরী যুবতী, দেখুন অভিনেত্রীর একগুচ্ছ বোল্ড ছবি

২০১২ সালে হৃত্বিক রোশনের সুপারহিট সিনেমা ‘অগ্নিপথ’-র কথা সকলেরই মনে আছে। এই ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন তিনি। বহুদিন পর একটি সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দেন অভিনেতা। এই ছবিতে হৃত্বিক রোশন ছাড়াও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সঞ্জয় দত্ত ও এক খুদে অভিনেত্রী কনিকা তিওয়ারি। যিনি কিনা হৃত্বিকের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। আজকে এই অভিনেত্রীর সম্পর্কে আপনাদেরকে জানাবো।

   

মাত্র ১৫ বছর বয়সেই দুর্দান্ত অভিনয় করে সকলের নজর কাড়েন। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা ত্রিপাঠীর কাজিন হলেন কণিকা। ওই সিনেমায় অভিনয়ের সময় মাধ্যমিকের জন্য পড়াশোনা করছিলেন। আর তখনই বলিউডে ছবি করার সুযোগ মেলে তার। সেই অগ্নিপথ ছবিতে হৃত্বিকের বোনের চরিত্রে অভিনয় করার জন্য প্রায় ৬০০০ মেয়ে অডিশন দিয়েছিলেন তাদের মধ্যে থেকে তাকে বেছে নেওয়া হয়েছিল।

তবে বর্তমানে অভিনেত্রীর বয়স ২৬ বছর। তিনি এখন আর আগের মতন নেই। বদলে গিয়েছে তার গায়ের রং। এখন আরো বেশি গ্ল্যামারাস হয়েছেন অভিনেত্রী। অন্যান্য অভিনেত্রীদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কণিকা। মাঝেমধ্যেই নানান ছবি শেয়ার করে থাকেন। তার ফ্যান ফলোইং সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার তার বোল্ড ছবি ভাইরাল হতে সময় নেয়না। তিনি তার সৌন্দর্যের দিক থেকে বলিউড সুন্দরীদের টেক্কা দিতে পারবেন সহজেই।


অগ্নিপথ সিনেমার পর তাকে বলিউডে সেভাবে দেখা না গেলেও তামিল, তেলেগু, কন্নড় ছবিতে কাজ করেছেন তিনি। ওই ছবিতে তাকে অতিসাধারণ দেখতে লাগলেও এখন সুপারহট হয়ে গিয়েছেন অভিনেত্রী।