ভারতের জার্সি গায়ে প্রচুর ম্যাচ খেলা এই তিন তারকা এবার নিলামে অবিক্রিত থাকতে চলেছেন

এবার হতে চলেছে আইপিএল এর মেগা নিলাম। আর এই নিলামে এমন তিন জন ক্রিকেটার এবার অবিক্রিত থাকতে পারেন যারা দীর্ঘদিন ধরে ভারতীয় দলের জার্সি গায়ে নিয়মিত মাঠে নেমেছেন। আসুন দেখে নেওয়া যাক সেই ক্রিকেটারদের তালিকা:-

কেদার যাদব:- ভারতের জার্সি গায়ে 37 টি ওয়ানডে এবং 54 টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কেদার যাদব। আইপিএলেও 93 টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। তবে এই মুহূর্তে 37 বছর বয়সে পা দিয়েছেন কেদার যাদব। অপরদিকে 2019 সালের পর থেকে তার পারফরম্যান্স একেবারে তলানিতে ঠেকেছে। এবার নিলামে নিজের বেস প্রাইজ এক কোটি টাকা রেখেছেন কেদার যাদব। আর মেগা নিলামে এক কোটি টাকা দিয়ে কেদার যাদবকে নেওয়ার জন্য কোন ফ্র্যাঞ্চাইজি হয়তো আগ্রহ দেখাবে না।

মুরলী বিজয়:- ভারতের জার্সি গায়ে 61 টি টেস্ট, 17 টি ওয়ানডে এবং 9 টি টিটিয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে মুরলী বিজয়ের। এছাড়াও দীর্ঘদিন ধরে আইপিএলে খেলছেন তিনি। তবে এবার নিলামে নিজের বেস প্রাইজ 50 লক্ষ টাকা রেখেছে। আর এত বিরাট পরিমাণ অর্থ দিয়ে অফফর্মে থাকা 38 বছর বয়সী মুরলি বিজয়কে নেওয়ার জন্য কোন ফ্র্যাঞ্চাইজি হয়তো আগ্রহ দেখাবে না।

ইশান্ত শর্মা:- মূলত টেস্ট বোলার হিসেবে এই মুহূর্তে পরিচয় ইশান্ত শর্মার। তবে এখন ভারতের টেস্ট দলেও নিয়মিত জায়গা হচ্ছে না ইশান্ত এর। আর 1 কোটি 50 লক্ষ টাকা দিয়ে কোন ফ্র্যাঞ্চাইজি ইশান্তকে দলে নেওয়ার জন্য আগ্রহ দেখাবে বলে মনে হয় না।

Avatar

Koushik Dutta

X