স্টার জলসা,ইন্দ্রানী পাল,রেজওয়ান রাব্বানি শেখ,ধারাবাহিক,নবাব নন্দিনী,Star Jalsa,Indrani Pal,Rejwan Rabbani Sheikh,Serial,Nabab Nandini

Moumita

এবার জুটি বাঁধছেন ‘তিথি ও আর্য’, খুব শীঘ্রই আসছে ‘নবাব-নন্দিনী’র প্রেম কাহিনী

বর্তমান দিনে টেলিভিশন পোকা বাঙালির নিত্যদিনের সঙ্গী হলো মেগা সিরিয়াল। আর যাতে দর্শকদের মনোরঞ্জনের কোনো ঘাটতি না হয় সেই কথা মাথায় রেখেই চ্যানেল গুলিও নিত্যনতুন সিরিয়ালের পসরা সাজিয়ে হাজির হয় টেলিভিশনের পর্দায়। একটা ধারাবাহিক শেষ না হতে হতেই সেই জায়গা পূর্ণ করতে চলে আসে নতুন আরেকটা‌। এসবের মাঝে সিরিয়াল প্রেমীদের জন্য রয়েছে এক সুখবর।

   

খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় দেখা মিলবে এই চ্যানেলেরই দুই জনপ্রিয় মুখের। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক সাঁঝের বাতি’র নায়ক রেজওয়ান রাব্বানি শেখ এবং বরণ খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী পালকে এক নতুন ধারাবাহিকে কাস্ট করতে চলেছেন চ্যানেল কর্তৃপক্ষ। মিডিয়া সূত্রে জানা গেলো ধারাবাহিকের নামও। ইন্দ্রানী এবং রেজোয়ান অভিনীত এই ধারাবাহিকের নাম হলো ‘নবাব-নন্দিনী’।

স্টার জলসা,ইন্দ্রানী পাল,রেজওয়ান রাব্বানি শেখ,ধারাবাহিক,নবাব নন্দিনী,Star Jalsa,Indrani Pal,Rejwan Rabbani Sheikh,Serial,Nabab Nandini

ধারাবাহিকের শুটিং এখনও শুরু না হলেও প্রোমৈর শুটিং ইতিমধ্যেই শেষ। খুব শীঘ্রই তার ঝলক দেখা যাবে স্টার জলসার পর্দায়। মিডিয়া সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এক বনেদী পরিবারের গল্প নিয়ে হাজির হবে ইন্দ্রানী এবং রেজওয়ান। এছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনিমেষ ভাদুড়ী, অশোক মুখোপাধ্যায়, সেঁজুতি-এর মতো বিশিষ্ট তারকাদের। রেজওয়ান ইতিমধ্যেই টলিপাড়ার পরিচিত মুখ হলেও ইন্দ্রানী সবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছে। তার পূর্ব সিরিয়াল বরণ বেশ জনপ্রিয়তা লাভ করলেও এখন দেখার বিষয় তার আর রেজওয়ানের জুটিকে দর্শক কতটা আপন করে নেয়!

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এক পড়ন্ত বনেদী পরিবারকে কেন্দ্র করে আবর্তিত এই ধারাবাহিক। পরিবারের কর্তার এক ছেলে এবং তিন নাতী-নাতনী। নবাব অর্থাৎ রেজওয়ান সেই তিন জনের একজন। রেজওয়ানের বিপরীতে অভিনয় করবেন নন্দিনী ওরফে ইন্দ্রানী পাল। এর আগে রেজওয়ানের ‘আঁচল’, ‘প্রতিদান’, ‘সাঁঝের বাতি’ বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছ থেকে অপরদিকে ইন্দ্রানী অভিনীত বরণের সাফল্যের পর এই নতুন জুটিকে নিয়ে যথেষ্ট আশাবাদী নির্মাতারা।