রনবীর কাপুর,বাণী কাপুর,শামসেরা,সোশ্যাল মিডিয়া,বলিউড,বিনোদন,Ranbir Kapoor,Bani Kapoor,Shanshera,Social media,Bollywood,Entertainment

Moumita

‘সোশ্যাল মিডিয়ায় ইনভেস্ট করার মতো সময় নেই’, নেটদুনিয়া থেকে দূরে থাকার কারণ জানালেন রণবীর কাপুর

মানুষের কাছে পৌঁছানোর জন্য সোশ্যাল মিডিয়া এক বহুত বড় হাতিয়ার। আর এই হাতিয়ারকে ব্যাবহার করেই সাধারন মানুষ থেকে শুরু করে তারকা সবাই নিজেদের প্রচার করে বেড়াচ্ছেন। এমনকি খুব বড় তারকারাও নিজেদের ছবির প্রমোশনের জন্য বেছে নেন সোশ্যাল মিডিয়াকে।

   

সোশ্যাল মিডিয়াতে একই সাথে প্রচুর মানুষকে পেয়ে যাওয়ায় বড় বড় সিনেমার প্রমোশনেও এই প্ল্যাটফর্ম কাজে লাগান তারা। কিন্তু এহেন সোশ্যাল মিডিয়ার যুগেও কিছু তারকা আজও নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন। জানেন তাদের?

যেখানে সালমান, শাহরুখ, বরুণ ধাওয়ান, ঐশ্বরিয়া সোশ্যাল মিডিয়াতে নিজের ছবির প্রচারে ব্যস্ত থাকেন সেখানে রণবীর কাপুর এদের থেকে ব্যতিক্রম। এমনকি তার স্ত্রী আলিয়া ভাট সোশ্যাল মিডিয়াতে খুব বেশি অ্যাক্টিভ থাকলেও তিনি পারতপক্ষে সেদিকে পা মাড়াননা। কিন্তু কেন তিনি জাননা সেদিকে?

বর্তমানে রণবীর কাপুর তার আসন্ন ছবি শামসেরার প্রচারে ব্যস্ত। সম্প্রতি তিনি এক টিভি সিরিয়াল ‘অনুপমা’ তে তার ছবির প্রচারে গিয়েছিলেন। সেখানেই তিনি জানান কেন সোশ্যাল মিডিয়া তেমন ব্যাবহার করেননা তিনি। রণবীর বলেন, “”আমার আলাদা প্লাটফর্মের প্রয়োজন নেই, এর জন্য আমায় আলাদা করে এফর্ট দিতে হবে। আমাকে আমার ব্যক্তিত্ব দেখাতে হবে, আমি সিনেমার অভিনেতা আর সেটাই থাকতে চাই।”।”

সেখানে উপস্থিত বাণী কপূর রণবীরের এই দৃষ্টিভঙ্গির সাথে একমত হয়ে বলেছেন, “নিজের ব্যক্তিগত জীবনের একটা অংশকে আলাদা রাখা খুবই গুরুত্বপূর্ণ। যেটা কেবল আপনার নিজের মধ্যে এবং আপনার প্রিয়জনের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।”।  প্রসঙ্গত আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তার ছবি শামশেরা। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে রনবীর কাপুরকে। এছাড়া ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্তকে। ছবিটি তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পেতে চলেছে।