Oindrila Saha

Moumita

সাদা পোশাকে সাক্ষাৎ মা সরস্বতী ‘ঐন্দ্রিলা’, অভিনেত্রীর সৌন্দর্য্যে ক্রাশ খাচ্ছেন সকলেই

ইচ্ছে ছিল ‘ডান্স বাংলা ডান্স’এ পার্টিসিপেট করার। সেই মত অডিশনও দিয়েছিলেন তিনি। কিন্তু অডিশনে সুযোগ পেয়েও, শেষ পর্যন্ত প্রতিযোগী হয়ে ওঠা হলনা আর। তার স্মার্টনেসই হল কাল! কারণ প্রাণচঞ্চল মেয়েটিকে দেখে সোজা সঞ্চালিকা বানানোর কথা ভেবে নেন নির্মাতারা।

   

এরপর ‘রাই কিশোরি’ মেগা ধারাবাহিকে প্রথম কাজ। তার পর একে-একে বিভিন্ন মেগা ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে ‘নিপা’র চরিত্রে—‘মিঠাই’ (Mithai) মেগা ধারাবাহিকে (Bengali Serial)। হ্যাঁ, আজ কথা হচ্ছে টেলিভিশনের মিষ্টি মেয়ে ঐন্দ্রিলা সাহাকে (Oindrila Saha) নিয়ে।

২০১০ সালে প্রথম ক্যামেরার সামনে-আসা ঐন্দ্রিলার বয়স এখন ২১-র কোটায়। খুব সম্ভবত কলেজ জীবন প্রায় শেষের মুখে। পড়াশোনার পাশাপাশি কেরিয়ারটাও ভালোই সামলাচ্ছেন তিনি। আর কেরিয়ারের কথা বললে, প্রথমদিকে মায়ের ইচ্ছাতে বিনোদন জগতে পা রাখলেও এখন নিজেও বেশ উপভোগ করছেন।

Oindrila Saha

তো এহেন অভিনেত্রীরই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, একটি দুধ সাদা পোশাকে নিজেকে সাজিয়ে নিয়েছেন তিনি। গলায় পরেছেন ভারি গয়না। মাথা ভর্তি চুলকে পরিপাটি করে বেঁধেছেন। সর্বশেষে, মাথায় চুড়া করে ফুল দিয়েছেন।

https://www.instagram.com/p/CQlySTTMsrL/?utm_source=ig_web_copy_link 

এই লুক কম্প্লিট করতে চোখে দিয়েছেন স্মোকি আইশ্যাডো এবং ঠোঁট রাঙিয়েছেন নুড লিপস্টিকে। ঠিক যেন একটা সদ্য প্রস্ফুটিত চন্দ্রমল্লিকা ফুল। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি দেখার পর আপনি বলতেই পারেন যে, বাঙালির নতুন লেডি ক্রাশের নাম হল ঐন্দ্রিলা সাহা।