বিনোদনসেরা খবর

কার্তিক আরিয়ানের ভালো সময় তুঙ্গে, ‘আশিকি ৩’ ছাড়াও এই ৫ টি ছবিতে দেখা যাবে অভিনেতাকে, রইল সিনেমার তালিকা

‘ভুলভুলাইয়া-2’ এর ব্যাপক সাফল্যের পর থেকে কার্তিক আরিয়ান আজকাল নিয়মিত আলোচনায়। তার শেষ ছবি ‘ভুল ভুলাইয়া 2’ বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) ঝুলিতে এবার আশিকি থ্রি। নয়ের দশকের নস্ট্যালজিয়া আশিকির দ্বিতীয় ভাগ তৈরি হয়েছিল ২০১৩ সালে। এবার পালা তৃতীয় পার্টের। তবে এছাড়াও বেশ কয়েকটি ছবি রয়েছে অভিনেতার হাতে।

১. আশিকি 3 : সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী অনুরাগ বাসু পরিচালিত ‘আশিকি 3’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক আরিয়ান। তবে এই ছবির জন্য কোনো অভিনেত্রীর নাম প্রকাশ করা হয়নি এবং মুক্তির তারিখও জানানো হয়নি।

২. সত্য প্রেম কি কথা : কার্তিক তার পরবর্তী ছবি ‘সত্যপ্রেম কি কথা’-তে জুটি বাঁধবেন কিয়ারা আডবানির সঙ্গে। আগে এই ছবির নাম ছিল ‘সত্যনারায়ণ কি কথা’ কিন্তু এই নাম নিয়ে বিতর্কের কারণে এটিকে ‘সত্যপ্রেম কি কথা’ করা হয়। ছবিটি পরিচালনা করছেন সমীর বিদ্যান্স। ছবিটি ২৯ জুন, 2023 এ মুক্তি পাবে।

৩. শেহজাদা : কার্তিক আরিয়ানের ছবি ‘শেহজাদা’ মুক্তি পাবে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি। রোহিত ধাওয়ান পরিচালিত এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে কৃতি স্যাননকে। শেহজাদা হল কার্তিক আরিয়ানের তেলেগু ছবি ‘আলা বৈকুণ্থাপুরমলো’-এর হিন্দি রিমেক।

৪. ফ্রেডি : কার্তিক আরিয়ান অভিনীত এই ছবিটি সম্ভবত ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। এই ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে আলায় এফকে। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ।

৫. ক্যাপ্টেন ইন্ডিয়া : পরিচালক হংসল মেহতার সঙ্গে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ ছবিতে কাজ করছেন কার্তিক আরিয়ান। এই ছবিতে তিনি একজন পাইলটের চরিত্রে অভিনয় করবেন। বলা হচ্ছে, এই ছবির গল্পটি যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে ভারতের সবচেয়ে বড় উদ্ধার অভিযান থেকে অনুপ্রাণিত।

Related Articles

Back to top button