বিনোদনসেরা খবর

লম্বা চুল, হাতে ট্রেডমার্ক ব্রেসলেট, প্রকাশ্যে এলো সলমনের নতুন ছবির টিজার

২৬ শে অগাস্ট ৩৪ বছর পূর্ণ করেছেন বলিউডের ভাইজান সলমন খান। আর এই বর্ষপূর্তি উপলক্ষ্যেই নিজের পরবর্তী ছবি ‘কিসি কা ভাই.. কিসি কা জান’ এর একটা ঝলক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। কার্যত তারপর থেকেই ভক্তদের মধ্যে উৎসাহের শেষ নেই।

করোনা অতিমারিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বিনোদন জগত। আর তাই লকডাউন ওঠার সাথে সাথেই রীতিমত হুড়োহুড়ি পড়ে গিয়েছে ইন্ডাস্ট্রিতে। কার্যত ছবির লাইন লাগিয়ে দিয়েছে তারকারা। আর এই ট্রেন্ডের ব্যতিক্রম নয় সলমন খানও‌।

প্রসঙ্গত, সলমন অভিনীত এই ছবিটির আগে নাম রাখা হয়েছিল ‘কাভি ইদ কাভি দিওয়ালি। তবে পরবর্তী সময়ে নাম বদলে দেওয়া হয়। আর এবার সামনে এল একটি ছোট্ট টিজার। সোমবার দাবাং খান নিজেই তা শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সাম্প্রতিক এই টিজারে দেখা যাচ্ছে খয়েরি রঙের শার্ট আর নীল জিন্সে নিজেকে সাজিয়েছেন সলমন খান। মুখে চাপদাড়ি, বড় বড় চুল ঢেকে রেখেছে মুখ, হাতে সেই ট্রেডমার্ক সলমন ব্রেসলেট, কানে মাকড়ি। নতুন ছবির লুক ইতিমধ্যেই ভক্তদের মধ্যে ঝড় তুলেছে। সলমন ভক্তদের কাছে তার ছবি মানেই ফার্স্ট ডে ফার্স্ট শো।

ভিডিওটি শুরু হচ্ছে একটি ক্রুজার মোটরসাইকেল দিয়ে। লাদাখের রাস্তায় গাড়ি চালিয়ে আসছেন তিনি। এবং পরক্ষণেই লাদাখ উপত্যকা দিয়ে হাঁটছেন। টিজারটি সলমন খান তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করার সময় লিখেছেন, “কিসি কা ভাই কিসি কি জান।”

উল্লেখ্য, ছবিটি পরিচালনা করছেন এই ফারহাদ সামজি। এই ছবিতে সলমন ছাড়াও দেখা মিলবে পূজা হেগড়ে, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতির। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ও সলমন-ঘনিষ্ঠ শেহনাজ গিল। সলমনের শেষ দুটো ছবি রাধে আর অন্তিম সেভাবে সাফল্য পায়নি বক্স অফিসে, এখন দেখার পরের ছবিগুলি তে সেই ফ্লপ তকমা ঘোচাতে পারেন কি না।

Related Articles

Back to top button