বিনোদনসেরা খবর

খড়কুটো পরিবারে শোকের ছায়া, গুনগুনের ড্যাডির মৃত্যুর খবর ফেরালো অভিষেক চ্যাটার্জির পুরোনো স্মৃতি

গত ২৪ শে মার্চ সকলকে ছেড়ে পরলোক গমন করেছেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। হঠাৎ করেই তাঁর প্রয়াণে শোকে কাতর হয়েছেন তাঁর অসংখ্য ভক্ত থেকে শুরু করে অভিনয় জগতের কলাকুশলীরা। তার মৃত্যুর বহুদিন পর আবার ফিরল অভিনেতার স্মৃতি। স্টার জলসার (Star Jalsa) ‘খড়কুটো’ (Khorkuto) সিরিয়ালে গুনগুনের ড্যাডির চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সেই অভিনয় ছিল প্রশংসনীয়।

তবে বাস্তবে তার মৃত্যুর পর এতদিনে ধারাবাহিকে তার মৃত্যুর ঘটনা দেখানো হয়েছে। খড়কুটো সিরিয়ালে তৃণা (Trina Saha) গর্ভবতী হলেও তাকে রেখে বিদেশে কনফারেন্সে গিয়েছিলেন কৌশিক অর্থাৎ গুনগুনের বাবা। কিন্তু তিনি ইতালি থেকে আর ফেরেননি সেখানেই মিলেছে তার মৃত্যু সংবাদ। বুধবারের পর্বে দেখানো হয়েছে যে মুনমুনের এই মৃত্যু সংবাদ জানতে পেরেছে গুনগুনের পরিবারের সকলে।

আর এই খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়েছেন বাবিন সহ গোটা পরিবার। চোখের জল ধরে রাখতে পারছে না কেউই। সকলেই নানা পুরনো স্মৃতি তুলে ধরেছেন। সিরিয়ালের প্রত্যেকেরই অভিনয় দর্শকদের কাছে বাস্তব জীবনের অভিজ্ঞতাকে তুলে ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই পর্বের ভিডিও ভাইরাল হয়ে গেছে। দর্শকদের মতে, এখানে অভিনয় বলে কিছুই মনে হচ্ছে না। পুরোটাই মনে হচ্ছে সত্যি ঘটনা।

যদিও এখন গুনগুন তার বাবার মৃত্যুর সংবাদ এখনো জানেনি। বারবার সে ড্যাডির সাথে ফোনে কথা বলার জন্য ব্যস্ত হয়ে পড়ছেন। কিন্তু গুনাগুনের শারীরিক অবস্থার কথা ভেবে পরিবারের কেউই তাকে সত্যি কথা এখন জানাতে চায় না। তবে আগামী দিনে এই কঠিন পরিস্থিতির মোকাবিলা কিভাবে করবে গুনগুন সেটা দেখার জন্য আগামী পর্বগুলোকে দেখতে হবে আপনাদের।

Related Articles

Back to top button