বিনোদনসেরা খবর

ফেসবুকে কাজ চাইছেন ‘গাঁটছড়া’র রাহুল, অডিশন দিতেও লজ্জা নেই জনপ্রিয় অভিনেতা অনিন্দ্যর

টেলিভিশন জগতে এই মুহূর্তে পরিচিত নাম অনিন্দ্য চট্টোপাধ্যায়(Anindya Chatterjee)। স্টার জলসার(Star Jalsa) ‘গাঁটছড়া'(Gatchhora) ধারাবাহিকে অনিন্দ্য চরিত্রে অভিনয় করার পর তিনি এখন দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছেন। শুধু টেলিভিশন জগতে নয়, ইতিমধ্যে একাধিক সিনেমাতে কাজ করেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সম্প্রতি ‘বেলাশুরু’ সিনেমাতেও তাকে কাজ করতে দেখা গিয়েছে।

এই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তবে এবার সোশ্যাল মিডিয়াতে একেবারে সরাসরি ডিরেক্টরদের থেকে কাজ চাইছেন অভিনেতা। সম্প্রতি বেলাশুরু সিনেমাতে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তের ছোটজামাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ।

সাত বছর আগে মুক্তি প্রাপ্ত ‘বেলাশেষে’ সিনেমাতেও একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এবারেও তার সুন্দর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এমনকি তাঁর অসাধারণ অভিনয়ের প্রশংসা করেছেন সিনে সমালোচকেরা। এত প্রতিভাবান একজন অভিনেতা এবার ফেসবুকে পোস্ট করে পরিচালকদের থেকে কাজ চাইছেন। সিনেমা সিরিয়ালে অভিনয় করলেও ওটিটিতে অভিনয়ের ইচ্ছে রয়ে গিয়েছে তার মধ্যে।

যদিও এর আগে কমলেশ্বর মুখোপাধ্যায় তার একটি ওটিটি প্রজেক্টে কাজ করতে চেয়েছিলেন কিন্তু ডেটের সমস্যার জন্য সেই কাজ করে উঠতে পারেননি অভিনেতা। তাই এবার কোনো রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় নিজের মনের ইচ্ছের কথা লিখে ফেলেছেন অভিনেতা। তিনি লিখেছেন, “বেলাশুরু বা অন্য কোনও সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনও সহৃদয় পরিচালক আমাকে ওটিটির জন্য ভাবেন, তাহলে খুব খুশি হব। অডিশনও দেব। ওটিটিতে কাজ করতে চাই। কিন্তু আমাকে কেউ ভাবেই না। আমারও তো ইচ্ছে করে বাকিদের মতো ওয়েব সিরিজ করতে। অগত্যা তাই ফেসবুকেই লিখলাম। যদি কোনও পরিচালকের চোখে পড়ে যায়। কাজ চাইতে আমার লজ্জা নেই। আর অত বড় শিল্পীও আমি হয়ে যাইনি।”

Related Articles

Back to top button