বিনোদনসেরা খবর

‘বাহুবলী’র কাটাপ্পার মেয়েকে দেখেছেন? পেশায় অভিনেত্রী না হয়েও তাঁর সৌন্দর্যে কয়েক গোল খাবেন নায়িকারা

ভারতীয় সিনেমার(Indian Cinema) ব্লকবাস্টার হিট ছবি হলো ‘বাহুবলি’(Bahubali)। কয়েক বছর আগে এই ছবি হাজার কোটি টাকার ব্যবসা করতে সফল হয়েছে। দীর্ঘদিন পর এই ছবির মাধ্যমে ভারতীয় সিনেমা বিপুল অঙ্কের ব্যবসা করেছে। এই ছবিতে অন্যান্য চরিত্রগুলোর মধ্যেই কাটাপ্পা চরিত্রটিও বিশাল জনপ্রিয়তা পেয়েছিল।

এই কাটাপ্পা চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা সত্যরাজ(Sathyaraj)। আজকে তার সম্পর্কে আপনাদেরকে কিছু বলবো না, বরং তার সুন্দরী মেয়েকে নিয়ে আপনাদেরকে বেশ কিছু তথ্য জানাব। কাটাপ্পার মেয়ে হওয়ার জন্য বলিউডে তাঁর বেশ পরিচিতি রয়েছে। যদিও বাবার পরিচয় ছাড়াও তার নিজস্ব পরিচয় রয়েছে।

তিনি কিন্তু অভিনয় জগতের সঙ্গে যুক্ত নয়। এমনকি অভিনয় তার একেবারেই পছন্দ নয়। তিনি পড়াশোনা করে একজন নামী নিউট্রিশনিস্ট হয়েছেন এবং তার সাথে তিনি একজন সমাজসেবী ও। ১৯৫৪ সালে চেন্নাইয়ের তামিলনাড়ুতে জন্মগ্রহণ করেন কাটাপ্পা। অভিনয় নিয়ে ক্যারিয়ার শুরু করার আগেই তিনি তার নাম পরিবর্তন করে সত্যরাজ রাখেন। দক্ষিণের বিখ্যাত প্রযোজক মাধ্যমপট্টি শিবকুমারের ভাইয়ের মেয়ে মাহেশ্বরীকে বিয়ে করেন।

আর তাদের মেয়ে হলেন দিব্যা। ইনি মাদ্রাস বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েট হয়েছেন। তারপর ইউএসএ থেকে নিউট্রিশন নিয়ে পড়াশোনা কমপ্লিট করেছেন। তার একটি এনজিও রয়েছে, এই খানে সব গরিব ছেলে-মেয়ে এবং অসহায় মহিলাদের বিনামূল্যে খাবার দেওয়া হয়। আর এরসাথেই দেশের অপুষ্টিতে ভোগা বাচ্চাদের দেখভাল করা হয়। আর এই নিয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠিও লিখেছিলেন।

এমনকি জানা গেছে, খুব শীঘ্রই তিনি অপুষ্টিতে ভোগা শিশুদের নিয়ে একটি ডকুমেন্টারি তৈরি করতে চলেছেন। আর এই কাজের জন্য ইউএসএ’র একটি ফার্মা কোম্পানির থেকে প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন তিনি। যদিও এইসব ব্যাপার নিয়ে তিনি কোনো মাথা ঘামাননি। বরং নিজের কাজ এগিয়ে নিয়ে গেছেন। আর তার এই কাজে গর্ববোধ করেন সত্যরাজ।
অভিনেত্রী না হয়েও ইনস্টাগ্রামে তার ফ্যান-ফলোইং সংখ্যা প্রচুর। যেখানে তিনি স্বাস্থ্য সম্পর্কিত বহু তথ্য এবং পুষ্টিগুণসম্পন্ন খাবারের ছবি শেয়ার করে থাকেন। মানুষকে সচেতন করাই তার একমাত্র লক্ষ্য।আর এই কাজে তিনি সফল হয়েছেন।

Related Articles

Back to top button