বিনোদনসেরা খবর

ফের মুখ্য চরিত্রে কাজের সুযোগ, ‘ওগো নিরুপমা’র পর নায়িকা চরিত্রে ফিরছেন অভিনেত্রী অর্কজা

টিভির দর্শকদের কাছে প্রচণ্ড জনপ্রিয় হয়ে উঠেছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। টিআরপি তালিকায় প্রথম স্থানে না থাকলেও জনপ্রিয়তার নিরিখে একদম পয়লা নম্বর স্থানে থাকবে এই ধারাবাহিক। তবে জি বাংলাতে সম্প্রচারিত এই ধারাবাহিকের সৌজন্যেই খুবই বিখ্যাত হয়েছেন অভিনেত্রী অর্কজা।

ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাইয়ের দুষ্টু মিষ্টি প্রেমের গল্প দর্শকদের মাঝে বিরাট জনপ্রিয় হয়ে ওঠে। সাধারনত মুখ্য চরিত্রগুলি খুবই বিখ্যাত হয়ে উঠলেও এবার মিঠাই ধারাবাহিকের পার্শ্ব চরিত্র ‘ধারা’ এর চরিত্রে অভিনয় করা অর্কজা আচার্য উঠে এলেন সংবাদ শিরোনামে।

দর্শকদের কাছে জনপ্রিয় ধারা’র জনপ্রিয়তা এবার সরহকমহল ছড়িয়ে ঢুকে পড়ল ইন্ডাস্ট্রিতেও। এবার আর তাকে ‘মিঠাই’ ধারাবাহিকে আর দেখা যাবেনা বলেই জানা যাচ্ছে। তিনি মিঠাইতে এক আইপিএস অফিসার ধারার চরিত্রে অভিনয় করছেন। এর আগে ‘ওগো নিরুপমা’ তে অভিনয় করলেও সমস্ত যশ,খ্যাতি আসে মিঠাই থেকেই।

জানা যাচ্ছে, এবার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। আসন্ন একটি নতুন ধারাবাহিকে নায়িকা হিসাবে সুযোগ পেলেন অর্কজা। কিন্তু মিঠাই থেকে সরে গেলেও তাকে যে এবার মুখ্য চরিত্রে দেখা যাবে সেই ভেবেই আনন্দিত দর্শক মহল। তার আসন্ন ধারাবহিকটি আসতে চলেছে আকাশ ৮ চ্যানেলে।

Related Articles

Back to top button