Airtel Data Booster Recharge at only Rs 9 for 10GB High Speed Data

Partha

আর পাত্তা পাবে না কেউ! মাত্র ৯ টাকায় আনলিমিটেড ডেটা, বাজার কাঁপানো প্ল্যান আনল Airtel

নিউজশর্ট ডেস্কঃ ডিজিটাল ভারতে হু হু করে বাড়ছে স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা। যদিও শুধুই সিমকার্ড থাকলে তো আর হবে না, ইন্টারনেট ছাড়া একপ্রকার অকেজো স্মার্টফোন। তাই Jio, Airtel, Vi থেকে শুরু করে BSNL সবাই নিত্য নতুন রিচার্জ প্ল্যান বার করছে। যেখানে আনলিমিটেড কলিং থেকে শুরু করে আকর্ষণীয় ডেটা অফার থাকছে। তবে এবার সবাইকে চমকে দিল ভারতী এয়ারটেল (Bharti Airtel)

Airtel Rs 9 Recharge Plan এর সুবিধা

   

আপনি যদি এয়ারটেল ব্যবহারকারী হন আর ৯ টাকার রিচার্জ করান তাহলে কি কি সুবিধা পাবেন? চলুন দেখে নেওয়া যাক।

  • ৯টাকা রিচার্জ করলে ১ ঘন্টা বা ৬০ মিনিটের জন্য আনলিমিটেড হাইস্পীড ডেটা পাওয়া যাবে।
  • মোট ১০ জিবি হাইস্পীড ডেটা পাওয়া যাবে। তবে ১০ জিবি শেষ হয়ে গেলেও 64KBPS স্পীডে ইন্টারনেট চলবে।

আরও পড়ুনঃ Jio-Airtel এর দাদাগিরি শেষ! মাত্র ৮৮ টাকার রিচার্জেই বাজার কাঁপানো অফার নিয়ে BSNL

আসলে এই রিচার্জ প্ল্যানটি মূলত যখন একসাথে অনেকটা ডেটার প্রয়োজন পড়ে তখনের জন্য। জিওতে যদি ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করতে হয় সেক্ষেত্রে ১২ জিবি ডেটার জন্য ১২১ টাকা লাগে। তবে এবার এয়ারটেলে মাত্র ৯ টাকাতেই ১০ জিবি ডেটা পাওয়া যাবে।

প্রসঙ্গত, গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী একাধিক রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল। যার মধ্যে ৩৯৫ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে। আগে যেখানে ৫৬ দিনের বৈধতা পাওয়া যেত সেখানে এখন ৭০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

একইসাথে ৬ জিবি হাইস্পীড ডেটা ও ৬০০ এসএমএস থাকবে। সাথে আনলিমিটেড লোকাল কলিং তো থাকছেই। তবে চাইলে প্রতিদিন ১.৫ জিবি বা ২ জিবি হাইস্পীড ডেটার রিচার্জও রয়েছে যা ২৯৯ ও ৩১৯ টাকা টাকায় পাওয়া যাবে।