বিনোদনসেরা খবর

মেয়ের থেকেও সুন্দরী মা, সৌন্দর্যে বিশ্বসুন্দরী ঐশ্বর্যকে টেক্কা দেন অভিনেত্রীর মা!

বলিউডের(Bollywood) সুন্দরী ঐশ্বর্য রায়ের(Aishwarya Rai Bachchan) রূপের জাদুতে পাগল আসমুদ্রহিমাচল। তার এই নীল চোখের সঙ্গে সুন্দর রূপ এর আসল রহস্য কি? এই প্রশ্ন ভাবেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। তার রূপে মুগ্ধ সকল অনুগামীরা। ১৯৯৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন তিনি। এরপরে বলিউডে হাতেখড়ি হয় অভিনেত্রীর। তবে জানেন কি? ঐশ্বর্যর থেকে ও সুন্দরী তার মা বৃন্দা রাই। এখন আবার হঠাৎ করেই ঐশ্বর্যর মাকে নিয়ে নেটপাড়ায় আলোচনা চলছে।

আসলে কম বয়সে মা-মেয়েকে আলাদা করা মুশকিল। কারণ ঐশ্বর্যকে অনেকটাই দেখতে তার মায়ের মত। এখন বয়সের ভারে তার সৌন্দর্য কিছুটা কমে গেলেও বোঝা যায় যে তিনি ঐশ্বর্যর থেকেও বেশি সুন্দরী ছিলেন। মায়ের কাছেই খুব আদর যত্নে বড় হয়েছেন অভিনেত্রী। মা-বাবার খুব প্রিয় সন্তান ঐশ্বর্য। ২০১৭ সালে অভিনেত্রী তার বাবা কৃষ্ণ রাইকে হারিয়েছেন। বাবার মৃত্যুর পরে মা অভিনেত্রীর একমাত্র কাছের মানুষ হয়েছেন। সম্প্রতি ঐশ্বর্যর মায়ের ৭০ তম জন্মদিন ধুমধাম করে পালন করেছেন অভিনেত্রী।

ঐশ্বর্যর মেয়ে আরাধ্যাকে নিয়ে তার মায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। ছবিতে ঐশ্বর্য রায়ের সঙ্গে তার মায়ের অনেক মিল পাওয়া গিয়েছে। এই মিল দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা। ঐশ্বর্যর মা পেশায় একজন স্ক্রিপ্ট রাইটার। তিনি ঐশ্বর্যর ছবি ‘দিল কা রিস্তা’তে স্ক্রিপ্ট লিখেছিলেন। এই ছবিটি ঐশ্বর্য তার মা দুজনে মিলে যৌথভাবে প্রযোজনা করেছেন। ২০০৩ সালের এই ছবি সেসময় সুপারহিট হয়েছিল। অভিনেত্রীর শিল্পীসত্তার প্রকাশ তার মায়ের কাছ থেকে এসেছে সেটা বোঝাই যাচ্ছে।

বলিউডে নিজের জায়গা পাকা করার ক্ষেত্রে সবসময় ঐশ্বর্যর পাশে ছিলেন তার মা বৃন্দা দেবী। মা এবং মেয়ের ছবি পাশাপাশি রাখলে বোঝা মুশকিল কে ঐশ্বর্য আর কে বৃন্দা দেবী। তবে একটা কথা বলতেই হয় ঐশ্বর্যর মা একসময় ঐশ্বর্যর থেকেও বেশি সুন্দরী ছিলেন।

Related Articles

Back to top button