বিনোদনসেরা খবর

অভিনয় থেকে প্রযোজনা, এই করেই কয়েকশো কোটির মালিক অজয় দেবগণ, রইল সম্পত্তির বিবরণ

বলিউডের(Bollywood) জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন(Ajay Devgan)। প্রত্যেক ছবিতে তাঁর শক্তিশালী একশন এবং চমৎকার ডায়লগের ভিত্তিতে হিন্দি চলচ্চিত্র জগতে গুরুত্বপূর্ণ জায়গা করে নিয়েছেন অভিনেতা। নতুনদের সঙ্গে প্রতিযোগিতার নিরিখে এমনকি খানদের সাথে লড়াইতেও এখনো টিকে রয়েছেন তিনি। অভিনেতার পাশাপাশি অজয় দেবগন একজন সফল প্রযোজকও। দীর্ঘদিনের ক্যারিয়ারে অভিনয়ের মাধ্যমেই তিনি প্রচুর সম্পত্তির মালিক হয়েছেন।

মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, বর্তমানে অজয় দেবগনের মোট সম্পত্তির পরিমাণ ২৯৮ কোটি টাকার বেশি। প্রত্যেক ছবির জন্য অজয় দেবগন ১২ কোটির উপরে টাকা নেন। এরসাথে আবার বিজ্ঞাপনের থেকে মোটা টাকা ইনকাম করছেন অজয়। এর সাথেই প্রযোজনার মাধ্যমেও প্রচুর লভ্যাংশ পান অভিনেতা। প্রত্যেক বছরে অজয়ের ২০ শতাংশের উপর ইনকাম বাড়ছে।

অর্থ ছাড়াও অভিনেতার বিলাসবহুল অনেক গাড়ি রয়েছে। তার কাছে প্রায় দুই কোটি টাকার একটি দুর্দান্ত রেঞ্জ রোভার আছে। এছাড়া Maserati Quattroporte,Audi, BMW গাড়ি রয়েছে। মুম্বাইতে একটি নয় মোট ২টি বাড়ি রয়েছে। অজয়ের প্রথম অ্যাপার্টমেন্ট জুহুতে রয়েছে এবং তার দ্বিতীয় বাড়িটি মালগারি রোডে নির্মিত, যার মোট মূল্য প্রায় ২৫ কোটি টাকা বলে জানা গেছে। এছাড়া ৬০ কোটি টাকার আরেকটি বিলাসবহুল বাড়ি আছে তার।

এগুলো ছাড়াও ১০০ কোটি টাকার উপরে একটি প্রাইভেট জেট রয়েছে অজয়ের। যার নাম হকার ৮০০। এই প্রাইভেট জেট করেই তিনি ঘুরতে যেতে ভালোবাসেন।

Related Articles

Back to top button