বিনোদনসেরা খবর

বচ্চন পান্ডের জন্য অক্ষয়ের পারিশ্রমিক ৯৯ কোটি! এদিকে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। এখন গত কয়েক বছর ধরে প্রতি বছর ৪-৫ টি সিনেমা দর্শকদের উপহার দেন। এইসব সুপারহিট সিনেমা দিয়ে তিনি দর্শকদের মনে বিরাট জায়গা করে নিয়েছেন। অক্ষয়ের দীর্ঘ এত বছরের ক্যারিয়ারে খানদের সঙ্গে টক্করে এগিয়ে রয়েছেন খিলাড়ি কুমার। প্রত্যেক বছরই অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ বাড়ছে। আর তার সাথেই বাড়ছে অক্ষয়ের পারিশ্রমিক।

অক্ষয় একটি সিনেমার জন্য এত টাকা পারিশ্রমিক নেন যা শুনলে আপনার চোখ কপালে উঠবে। জানা গিয়েছে, লকডাউন এর আগে অক্ষয় কুমারের পারিশ্রমিক ছিল ৯৯ কোটি, আর এরপর সেটা বেড়ে এখন ১১৭ কোটিতে গিয়ে দাঁড়িয়েছে। এছাড়া সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, অক্ষয়ের ছবির প্রোডাকশনের জন্য খরচ হয় প্রায় ৩৫ থেকে ৪৫ কোটি টাকা। আবার প্রিন্টার পাবলিসিটির জন্য লাগে ১৫ কোটি টাকা মত।

সবমিলিয়ে ছবির বাজেট ২০০ কোটির কাছাকাছি ছুঁয়ে যায়। জানা গিয়েছে, অক্ষয় কুমার ‘বচ্চন পান্ডে’ ছবির জন্য ৯৯ কোটি টাকায় পারিশ্রমিক নিয়েছেন। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজে অভিনেতার সঙ্গে আলোচনার পরে এই বিপুল অঙ্কের পারিশ্রমিক দিতে রাজি হয়েছে। এত পারিশ্রমিক পাওয়ার সত্বেও বক্সঅফিসে সেভাবে কামাল দেখাতে পারেনি বচন পান্ডে।

বক্সঅফিসের কালেকশন বলছে প্রথম দিনে এই ছবি ব্যবসা করেছে মাত্র ১৩ কোটি টাকা। এমনকি এখনও পর্যন্ত চোখে পড়ার মতো ব্যবসা করেনিয এই ছবি। অনেকেই মনে করছেন, যা কাশ্মীর ফাইলস এর সঙ্গে টক্করে কার্যত হেরে গিয়েছে অক্ষয়ের বচ্চন পান্ডে।

Related Articles

Back to top button