বিনোদনসেরা খবর

নিজে চিনি খান না, কিন্তু ম্যাঙ্গো জুসের বিজ্ঞাপনের মুখ আলিয়া ভাট! ট্রোলিংয়ের মুখে অভিনেত্রী

বলিউডের(Bollywood) সেলিব্রিটিরা কখনো পোশাকের কারণে কিংবা কোন মন্তব্যের কারণে প্রায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং-এর শিকার হন। আর এই তালিকায় নাম রয়েছে বলিউডের প্রথম সারির নায়িকা আলিয়া ভাটের(Alia Bhatt)। তিনি তার মন্তব্যের জন্য অনেক সময় কটাক্ষের মুখে পড়েছেন। যদিও নেটিজেনদের ট্রোলিংকে কখনোই পাত্তা দেননি রণবীর ঘরনী।

তিনি বরাবরই নিজের কাজের মাধ্যমে দর্শকদের মনে পরিচিতি গড়ে তুলতে সক্ষম হয়েছেন। কিছুদিন আগেই রণবীর কাপুরের(Ranbir Kapoor) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া। আর এখন নতুন সংসার ও কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। বেশকিছু সিনেমা তার হাতে রয়েছে সেগুলোর শুটিং নিয়ে তিনি খুব ব্যস্ত। তবে এরই মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে আলিয়ার এক পুরনো ভিডিও।

আর এখন সে ভিডিও নিয়ে ট্রোলিং শুরু করেছেন নেটিজেনদের একাংশ। একটি সফট ড্রিংকসর বিজ্ঞাপন থেকে এই কটাক্ষের সূত্রপাত হয়েছে। বিশেষ এক কোম্পানির ম্যাংগো জুসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আলিয়া। এই বিজ্ঞাপন দেখেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন আলিয়া। তিনি নাকি একদম চিনি খেতে পছন্দ করেন না।

তাহলে কিভাবে চিনিমিশ্রিত এই ম্যাংগো জুসের বিজ্ঞাপন করতে রাজি হলেন? আলিয়ার অভিযোগের প্রমাণ করতে কপিল শর্মা শো-এর একটি ভিডিও তুলে আনা হয়েছে। যেখানে আলিয়াকে চিনি দেওয়া কফি দেওয়া হয়েছে বলে চিৎকার জুড়ে ছিলেন তিনি। এই ভিডিও দিয়ে এখন রোষের মুখে পড়েছেন তিনি। যদিও এই নিয়ে অভিনেত্রীর তরফ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

Related Articles

Back to top button