বিনোদনসেরা খবর

প্রেগন্যান্সিতেও ছোটাছুটি! ‘এই তো শুরু, ১০০ বছরের আগে থামছি না’, বিস্ফোরক মন্তব্য আলিয়ার

টিনসেল নগরীর নবদম্পতি আলিয়া রণবীর। বিয়ের আড়াইমাসের মাথায় সুখবর দিয়েছিলেন দুজন। আলিয়া নিজেই জানিয়েছিলেন যে সন্তানসম্ভবা তিনি। কার্যত তারপর থেকেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। তবে এই অবস্থাতেও লাগাতার কাজ করে চলেছেন অভিনেত্রী।

এই অবস্থায় যেখানে সম্পূর্ণ বিশ্রামের প্রয়োজন তার সেখানে বিশ্রামের পরিবর্তে রীতিমত দৌড়ঝাঁপ করে চলেছেন অভিনেত্রী। তার আর রণবীরের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এখন মুক্তির অপেক্ষায়। পাশাপাশি মুক্তি পেতে চলেছে তার প্রথম ওয়েব সিরিজ ‘ডার্লিং’।

সম্প্রতি ‘ডার্লিং’ সিরিজের একটি গান ‘লা ইলাজ’-এর প্রচারে এসেছিলেন আলিয়া। এই প্রচারে এসেই ভাগ করে নিলেন নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের কথা। এই প্রেগন্যান্সির সময়েও এতো দৌড়ঝাঁপ ছোটাছুটি কীভাবে করছেন তিনি? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে আলিয়া জানান তিনি কাজ করতেই ভালোবাসেন।

অভিনেত্রীর কথায়, ‘‘আমি যদি সুস্থ, সবল থাকি, বিশ্রাম নেওয়ার কী প্রয়োজন? কাজ করে আমি আনন্দ পাই। আমার মন, আমার আত্মা সজীব ও চনমনে থাকে। আমি ১০০ বছর বয়স অবধি কাজ করতে চাই।’’

সাধারণত অন্তঃসত্ত্বা অবস্থাতে সবাই বিশ্রাম নেওয়াটাকেই বেশি প্রেফার করে থাকে। কাজকর্ম, ছোটাছুটি করার ঝূকি নিতে চায়না বেশিরভাগ মানুষই। এমতাবস্থায় আলিয়ার এই মনের জোর এবং কাজের প্রতি ভালোবাসা অনেক মেয়ের কাছেই অনুপ্রেরণা হয়ে থাকবে। প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রীর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’এর শুটিং শেষ করে ফিরেছেন তিনি।

অপরদিকে রণবীরের কথা বললে তিনিও এখন বেজায় খুশি। চলতি বছরের জুনেই সুখবর দিয়েছিলেন রণবীর-আলিয়া। একজন ভালো বাবা এবং স্বামী হওয়ার সমস্ত কর্তব্য পালন করছেন তিনি। বেশ কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন, ‘‘২০২২ তাঁর জীবনের স্মরণীয় বছর। এই বছরে আলিয়ার সঙ্গে বিয়ে ও বাবা হওয়ার খবর তাঁর জীবনকে আনন্দে ভরিয়ে দিয়েছে।’’

Related Articles

Back to top button