বিনোদনসেরা খবর

ফিনফিনে গোলাপী পোশাকে বেবি বাম্প নিয়ে ধরা দিলেন আলিয়া ভাট, দেখে মুগ্ধ নেটবাসী

বলি ডিভা আলিয়া ভাট আজকাল হামেশাই সংবাদের শিরোনামে বিরাজ করেন। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাঁদের পেশাদার জীবনও রয়েছে চর্চায় কারণ আর দিন কয়েক পরেই মুক্তি পেতে চলেছে তার বহুল প্রতিক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই ছবির প্রচারেই এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী।

একদিকে প্রেগন্যান্সি অপরদিকে ছবির কাজকর্ম সবকিছুই সমানতালে সামলাচ্ছেন তিনি। তার সাম্প্রতিক ছবি গুলি দেখলেই বোঝা যায় কী রকম খুশি তিনি। সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি পোস্ট করে চলেছেন তাতেই তার চোখে মুখে প্রেগনেন্সি গ্লো স্পষ্ট।

দিনকয়েক আগেই রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র ছবির প্রচারে আসেন আলিয়া। সেখানে গোলাপী টপ আর কালো প্যান্ট ও জ্যাকেটে দেখা যায় অভিনেত্রীকে। এই পোশাকে তাকে দেখে মুগ্ধ সবাই। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী।

এরমধ্যে একটি ছবিতে আলিয়া তার বেবি বাম্প ধরে আছেন, এবং দ্বিতীয় ছবিটিতে দারুন কিউট একটা পোজ দিয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, “‘আলো আসছে।’ তার এই পোশাক থেকেই স্পষ্ট তার বেবি বাম্প।

তবে অবাক করা বিষয় হলো এই পোশাকের দাম। সূত্রের খবর আলিয়ার এই পোশাকটির দাম প্রায় আড়াই লক্ষ টাকা। স্টাইল স্টেটমেন্টে সবসময়ই নজর কাড়েন ‘রাজি’ অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সেই ধারাবাহিকতা বজায় থাকবে তা বলাই বাহুল্য।

তবে ছবিগুলি প্রকাশ্যে আসার পর থেকেই বেজায় খুশি আলিয়ার ভক্তরা। বাদ নেই তার ননদও, করিনা কাপুর লিখেছেন, ‘উফফফ… তোমাকে ভালোবাসি।’ নেহা ধুপিয়া লিখেছেন, ‘সুন্দর।’ প্রসঙ্গত, আলিয়া এই ক্যাপশনে তার আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর কথা বলেছেন। সবকিছু ঠিক থাকলে ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button