বিনোদনসেরা খবর

বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন খোদ আমিতাভ বচ্চন, নিজের মুখেই জানালেন জীবনের তিক্ত সত্যতা

বলিউডের সব সময়ের সেরা নায়ক হলেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এত বয়সে এসেও তার অসাধারণ অভিনয় গুণের মাধ্যমে তিনি সকলকে তার দক্ষতা বুঝিয়ে দিয়েছেন।

বলিউডের শাহেনশাহর জীবনযাত্রা কিন্তু কখনোই এত সহজ ছিল না। তিনি তার ক্যারিয়ার শুরুর সময় থেকে বারবার প্রত্যাখ্যাত হয়েছেন। কিন্তু তবুও তিনি থেমে যাননি। এমনকি প্রতিবেশীদের কাছ থেকেও অপমানিত হয়েছিলেন বহুবার। জীবনের এমনই কাহিনীর কথা তিনি তার জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে এসে প্রকাশ করেছিলেন।

তিনি বলেন যে তিনি রাস্তায় বেরোলেই লোকে বলতেন, উট কোথায় চলল! অমিতাভ বচ্চনের উচ্চতা প্রায় ৬ ফুট। তাই এই উচ্চতা নিয়ে প্রতিবেশীদের কাছে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। যদিও শোনা যায়, শুটিংয়ের সময় ৩-৪ টি চেয়ার একসঙ্গে চাপিয়ে তার ওপরে বসেছেন তিনি। এরফলে তার বসতে সুবিধা হত।

অমিতাভ যখন ক্যারিয়ার শুরু করেছিলেন তখন রাজেশ খান্না ছিলেন মধ্যগগনে। বলিউডের প্রথম সুপারস্টার হিসেবে পরিচিত ছিলেন রাজেশ খান্না। কিন্তু এই লড়াইয়ের মধ্যেও নিজের মত করে কাজ শুরু করেছিলেন অমিতাভ বচ্চন। আর এখন একটানা কাজ করে তিনি তার রাজত্ব বজায় রেখেছেন।

Related Articles

Back to top button