বিনোদনসেরা খবর

সতীন করিনার সঙ্গে মেয়ে সারার সম্পর্ক নিয়ে বিরক্ত অমৃতা সিং! মুখ খুললেন সইফের প্রথম স্ত্রী

সারা আলি খান এবং করিনা কাপুরের মধ্যেকার সম্পর্কের সমীকরণ নিয়ে প্রশ্ন উঠেছে হামেশাই। করিনার স্বামী সইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতার মেয়ে সারা। প্রায়শই আড্ডা দিতে দেখা যায় সারা-করিনাকে। তবে সারার সঙ্গে করিনার সম্পর্কের সমীকরণ নিয়ে বলিপাড়ায় চলে জোর জল্পনা।

প্রসঙ্গত সারা আলি খান যে শুধু সৎ মা করিনার সঙ্গেই সময় কাটান তা নয়, ভাই তৈমুর আর জাহাঙ্গীরের সাথেও বেশ সময় কাটান। এমতাবস্থায় অনেক সময়ই মিডিয়ায় প্রশ্ন ওঠে যে সারা আর করিনার বন্ডিং দেখে কি অমৃতা সিং বিরক্ত? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিয়েছেন অমৃতা সিং নিজেই।

জানিয়ে রাখি অবিশ্বাস্য হলেও এটাই সত্যি যে, সারা এবং করিনাকে এক ভালো সম্পর্কের বন্ধনে বাঁধতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন সইফের প্রথম স্ত্রী অমৃতা নিজেই। অমৃতার কথায় তিনি নিজেই সারাকে করিনার কাছে যাওয়ার উপদেশ দিয়েছিলেন তাহলে তার আর সমস্যা কেন হবে!

প্রসঙ্গত, ১৯৯১ সালে সইফ এবং অমৃতা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর বেশ কিছু বছর ভালোভাবে দিন কাটালেও বিয়ের ১৩ বছর পর সাল ২০০৪ এ ডিভোর্স নেন তারা। এরপরই সারা এবং ইব্রাহিম দুই সন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন অমৃতা।

বিবাহবিচ্ছেদের পর, সইফ আলি খান ২০১২ সালে করিনা কাপুর খানকে বিয়ে করেন এবং বর্তমানে উভয়ের দুটি সন্তান রয়েছে।

অন্যদিকে, সাইফের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাই থাকছেন অমৃতা সিং, তিনি আর দ্বিতীয় বিবাহের কথা ভাবেননি।

Related Articles

Back to top button