বিনোদনসেরা খবর

পরপর ছবি ফ্লপ! অবশেষে ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’র সিক্যুয়েলের জন্য পারিশ্রমিক কমিয়েছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ!

১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’র রিমেক তৈরি হতে চলেছে বলিউডে। সেই সময় ছবিতে অভিনয় করেছিলেন সুপারস্টার গোবিন্দা এবং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। কিছুদিন আগেই শোনা গেছিলো অক্ষয় কুমার আর টাইগার শ্রফের হাত ধরে আবার ফিরতে চলেছে আইকনিক এই ছবিটি।

ছবির খবর শুনে অনুরাগীরা যারপরনাই উচ্ছ্বসিত হয়ে উঠলেও নানান কারণে এতদিন স্থগিত ছিলো ছবির কাজ। তবে সম্প্রতি শোনা গেছে ছবির কলাকুশলীরা নিজেদের পারিশ্রমিক কমানোর সিদ্ধান্ত নিয়েছেন যার ফলে প্রায় ছবিটির বাজেট কমেছে প্রায় ১০০ কোটি টাকা।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অক্ষয় নিজের পারিশ্রমিক ৫০ শতাংশ কমিয়ে দিয়েছেন এবং পাশাপাশি তিনি জানিয়েছেন যে, ছবি থেকে যে লাভ উঠে আসবে তার থেকে একটা শেয়ার নেবেন তিনি। এদিকে টাইগার শ্রফ এবং অভিনেতা আলি’ও তাদের পারিশ্রমিক ২০ থেকে ৩৫ শতাংশ কমানোর সিদ্ধান্ত নিয়েছেন। বলিউড ঘনিষ্ঠ সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এবার শীঘ্রই কাজে হাত দিতে চলেছেন নির্মাতারা।

প্রোডাকশন হাউসের ঘনিষ্ঠ আরেকটি সূত্র অবশ্য জানিয়েছে যে এর আগে কাস্টদের পারিশ্রমিক সম্পর্কে যে তথ্য মিডিয়াতে প্রকাশ করা হয়েছিলো তা ছিলো কল্পনারও অতীত। সেই হিসেবে শুধুমাত্র এই তিনজনকে কাস্ট করতেই খরচ হতো প্রায় ২২০ কোটি টাকা, যা প্রায় অসম্ভব।

এর পাশাপাশি আরও জানান যে, একটি চলচ্চিত্র মানে কেবলমাত্র কয়েকজন কলাকুশলী নয়। তার সাথে জুড়ে রয়েছে আরও অনেকগুলি বিষয়। এর আগে শিল্পীদের পারিশ্রমিক সম্পর্কে যে খবরটি মিডিয়া ফাঁস করেছিলো তা সম্পূর্ণ ভুল এবং ভিত্তিহীন। তারকাদের সাথে কত টাকায় চুক্তি হয়েছে তা কেবলমাত্র প্রযোজকরা তাদের লিগ্যাল টিম এবং অভিনেতারা জানেন।

সবকিছু ঠিক থাকলে ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’ ছবির স্যিকুয়েল মুক্তি পাবে আগামী বছরের ক্রিসমাসের সময়ে। আলি আব্বাস জাফর এখন ইউরোপ ভ্রমণে যাওয়ায় ছবিটি এখন প্রি-প্রোডাকশনের পর্যায়ে রয়েছে। যতটুকু জানা যাচ্ছে ২০২৩ এর জানুয়ারি থেকেই ছবির কাজ শুরু করবেন পরিচালক।

Related Articles

Back to top button