অন্যান্যখেলাসেরা খবর

নিজের বায়োপিকে অভিনয় করবেন মহারাজ! ভাইরাল পোস্টার নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ইরফান পাঠান অভিনীত ছবির ট্রেলার‌। সেই ট্রেলার প্রকাশ্যে আসতেই বেশ হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার কি বড় পর্দায় অভিষেক হতে চলেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের? একটি সাম্প্রতিক পোস্টারকে নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পোস্টার সামনে আসতেই নেট নাগরিকদের মধ্যে একেবারে হইহই রব। এমনিতেই সৌরভের বায়োপিক তৈরির কথা শোনা যেতেই অনুরাগীদের মধ্যে উচ্ছাসের শেষ নেই। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। যদিও দাদার চরিত্রে কে অভিনয় করবে তা নিয়ে মুখ খোলেননি নির্মাতারা। এমতাবস্থায় দাদার এই পোস্টার দেখে হইচই পড়ে গিয়েছে।

আসলে সৌরভের এই পোস্টার দেখে এখন এটাই মনে হচ্ছে যে, নিজের চরিত্রে কি তাহলে স্বয়ং মহারাজই অভিনয় করবেন? ভাইরাল এই পোস্টারটিতে দেখা যাচ্ছে নীল পাঞ্জাবি পরে পোজ দিয়েছেন সৌরভ। পিছনে কলকাতার রাস্তা। এরমধ্যে জল্পনা বাড়িয়েছে পোস্টারের লেখাটি।

পোস্টারের সামনে বড়ো বড়ো অক্ষরে লেখা রয়েছে, ‘মেগা ব্লকবাস্টার’। পাশে লেখা, শ্রেষ্ঠাংশে সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি লেখা রয়েছে যে, ট্রেলার প্রকাশ্যে আসবে ৪ সেপ্টেম্বর। এই প্রসঙ্গে খোঁজ নিতে সৌরভের টিমের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে পুরোটাই সম্ভবত বিজ্ঞাপনী চমক।

এই প্রসঙ্গে সৌরভের টিমের এক সদস্য তানিয়া ভট্টাচার্য জানান, ‘এটা বাণিজ্যিক প্রচার। দাদা কোনও সিনেমায় অভিনয় করছেন না। বাকিটার জন্য ৪ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।’

এদিকে চলতি বছরের এশিয়া কাপের সূচনা করেছে ভারত। পাকিস্তানকে হারিয়ে ভারতের হয়ে জয় নিয়ে এসেছে টিম ইন্ডিয়া। যদিও ম্যাচের একটা পর্যায়ে এসে বেশ চাপে পড়ে গিয়েছিলো টিম ইন্ডিয়া। তবে হার্দিক পান্ডিয়া বেশ ভালোভাবেই দলকে বের করে আনেন সেখান থেকে। আপাতত টিমের এই দূর্দান্ত পারফরম্যান্সে সন্তষ্ট বিসিসিআই সভাপতি। এই নিয়ে রোহিতের দলকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি। টুইটের সৌরভ লিখেছেন, ‘এশিয়া কাপের শুরুতেই এই জয় ভারতের জন্য ভাল ফল। কঠিন পরিস্থিতিতে শান্ত থাকতে পেরেছে দল।’

Related Articles

Back to top button