bengali actor jeet is planning for boss 3

Moumita

‘চেঙ্গিজ’র পর আবার প্যান ইন্ডিয়া মুভি আনছেন জিৎ! নতুন ছবির খবরে খুশি ভক্তরা

টলিউডের(Tollywood) লিভিং মোস্ট হিরো(Hero) বললে যে নামটা সবার আগে মাথায় আসবে তা হল জিৎ(Jeet)। একেবারে রাজার মত চেহারা তার। রূপোলি পর্দায় আসা মাত্রই হার্টবিট বেড়ে যায় বঙ্গ তনয়াদের। পাশাপাশি হইচই শুরু হয় পুরুষ ভক্তমহলেও। একথা বলাই যায় যে, তিনি বক্স অফিসকে রাখেন হাতের মুঠোয়। সম্প্রতি এই অভিনেতাকে নিয়েই এসেছে বড় আপডেট।

এই যেমন সম্প্রতি ‘চেঙ্গিজ’ অবতারে গোটা দেশের বাজারে নিজের ছাপ ফেলেছেন তিনি। সূত্রের খবর, খুব শীঘ্রই নতুন অবতারে আসতে চলেছেন এই সুপারস্টার। হ্যাঁ, খুব শীঘ্রই কামব্যাক করতে চলেছেন টলিউডের বস(Boss)। আরো একবার ‘বস’ ফিরছেন নতুন রূপে। তাহলে চলুন জেনে নিই বিস্তারিত। টলিপাড়ায় কান পাতলেই মিলছে নতুন খবর।

শোনা যাচ্ছে ইতিমধ্যেই নতুন ছবির পরিকল্পনা শুরু করে দিয়েছেন সুপারস্টার। জিৎ নাকি তার ‘বস্‌’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্ব তৈরির প্রস্তুতি নিচ্ছেন। সূত্রের খবর, প্রস্ততি নাকি ইতিমধ্যেই সারা। ‘বস্‌’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্ব তৈরির প্রস্তুতি নিচ্ছেন তিনি। জানা যাচ্ছে ‘চেঙ্গিজ়’-র মত এই ছবিকেও সর্বভারতীয় স্তরে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ফ্র্যাঞ্চাইজ়ির ২টি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন বাবা যাদব। প্রথম ছবিতে জিতের বিপরীতে নায়িকা হিসেবে ছিলেন শুভশ্রী। দ্বিতীয়টিতে শুভশ্রী ছাড়াও দেখা গেছিল বাংলাদেশী নায়িকা নুসরত ফারিয়াকে। তবে নতুন ছবিতে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে সেই খবর এখনও কিছুই পাওয়া যায়নি। এই বিষয়ে এখনই কিছু জানাতে চাইছেনা নির্মাতারাও।