বিনোদনসেরা খবর

‘বুড়ো বয়সে ভীমরতি’, হট প্যান্টে বোল্ড ছবি শেয়ার করতেই তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের অন্যতম গ্ল্যামারাস এবং চার্মিং অভিনেত্রী শ্রাবন্তী। অভিনয়টা ভালোই করলেও ব্যক্তিগত জীবন‌ নিয়েই বেশি চর্চায় থাকেন তিনি। বিশেষ করে তার বৈবাহিক জীবন এবং প্রেম সংক্রান্ত বিষয়গুলিই হয়ে ওঠে আলোচনার কেন্দ্রবিন্দু।

তবে নিন্দুকেরা যতই নিন্দা করুক এ কথা মানতেই হবে যে, তার গ্ল্যামার কিন্তু সত্যিই দিনদিন বেড়ে চলেছে। কে বলবে যে ১৯ বছর বয়সী এক সন্তানের মা তিনি। আজও স্টাইল স্টেটমেন্টে যে কোনো নবাগতাকে গুনে গুনে গোল দেবেন তিনি।

ইদানিং সোশ্যাল মিডিয়ায় হওয়া সমালোচনায় বিশেষ কান দেন না অভিনেত্রী। নিজের মতো থাকেন, নিজের মতো বাঁচেন। কিছুদিন আগেই চুটিয়ে ছুটি কাটিয়েছেন মালয়েশিয়ায়। সেখান থেকেই নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। কখনো কালো মনোকিনিতে বাড়িয়েছেন উত্তাপ তো কখনও বা হট প্যান্ট টি শার্টে নজর কেড়েছেন দর্রশকদের।

এমনই কিছু সাম্প্রতিক ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নীল সমুদ্রের সামনে খোলা আকাশের নীচে নিজেকে ক্যামেরা বন্দী করেছেন শ্রাবন্তী। বিভিন্ন স্টাইলে বিভিন্ন এক্সপ্রেশনে নিজের একগুচ্ছ ছবি উপহার দিয়েছেন অনুরাগীদের। আর এই ছবিতেই আটকেছে নেটিজেনদের চোখ।

সাম্প্রতিক এই ছবিগুলিতে হালকা ব্লু রঙের ডেনিম হট প্যান্টের সাথে ওভার সাইজ টি শার্ট পরে রয়েছেন তিনি। আর তার এই পোশাক দেখেই ঘুম উড়েছে নেটবাসীদের। এক সন্তানের মা হয়ে তার এসব পরা উচিত কি না এই নিয়ে সরগরম হয়ে উঠেছে নেটপাড়া‌।

একজন তো কটাক্ষ শানিয়ে ‘বুড়ো বয়সে উরুগুলো একটু ঢাকা যায় না?’ কেউ আবার নায়িকার ভাঙা বিয়ে নিয়ে ঠেস দিয়েছেন। কেউ আবার মনে করিয়ে দিয়েছে তার ছেলের কথা। প্রসঙ্গত অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং-এর সাথেও টেকেনি সংসার। তবে সেসব ভুলে নতুন করে সাজিয়ে নিচ্ছেন নিজেকে। এখন টলিপাড়ায় কান পাতলে তো এটাও শোনা যাচ্ছে যে, এখন শ্রাবন্তী নাকি চুটিয়ে প্রেম করছেন অভিরূপের সাথে।

Related Articles

Back to top button