বিনোদনসেরা খবর

কন্যাসন্তানের জন্ম দিলেন ভারতী সিং! মা হওয়ার খবরে কি প্রতিক্রিয়া দিলেন ‘কমেডি কুইন’

বলিউডের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং-এর(Bharti Singh) প্রেগন্যান্সির খবর নিয়ে বেশ কয়েকমাস ধরেই উত্তাল বি-টাউন। আর সম্প্রতি তিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই খবর বেশ ভাইরাল হয়েছে। আর এই খবরে খুশি হয়েছেন ভারতীর অনুরাগীরা। সকলেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তাকে। কিন্তু এতে তিনি এতটুকুও বিরক্ত হননি। আসলে ভারতী এখন ভরা মাসের অন্তঃসত্ত্বা। এখনো তিনি চুটিয়ে কাজ করে চলেছেন।

এপ্রিল মাসে তাঁর সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা আছে। আর এই গুঞ্জনের খবরে লাইভ এসে ভারতী জানিয়েছেন, তাঁর কন্যাসন্তান জন্ম নেওয়ার খবর শুধুই গুজব। আর এই গুজবে অনুরাগীদের কান দিতে বারণ করেছেন ভারতী। প্রেগন্যান্সির শুরু থেকেই তিনি কাজ করছেন। এমনকি কোনো রকম বিরতি নেননি। তিনি ভারতের প্রথম সঞ্চালিকা যিনি গর্ভবতী অবস্থায়ও কাজ করেছেন। এখন ‘খতরা খতরা’ সঞ্চালনা করছেন ভারতী। আবার ‘হুনারবাজ’-এ সঞ্চালনার দায়িত্বে আছেন ভারতী এবং হর্ষ।

এদিন লাইভ এসে ভারতী বলেন, তিনি ও হর্ষ যখন তাঁদের সন্তানকে নিয়ে কথা বললেই কিভাবে তাকে ভালো রাখা যায়, তার দেখভাল করা যায় এই নিয়েই আলোচনা চলে। তবে তারা এটাও মনে করেন যে তাঁদের সন্তান তাঁদের মতোই মজাদার হবে। প্রসঙ্গত, তিনি ও তাঁর স্বামী হর্ষ কন্যাসন্তান চান বলে এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন ভারতী নিজেই। তবে যে কোনো মুহূর্তেই ভারতীয় জীবনে সুখবর আসতে চলেছে। আর এই নিয়ে উচ্ছসিত তার অসংখ্য অনুরাগীরা।

Related Articles

Back to top button