বিনোদনসেরা খবর

কেউ ৮ তো কেউ ১০ কোটি, মাত্র এক একটা বিজ্ঞাপন শুট করতে কত টাকা নেন বলিউড তারকারা

বলিউড তারকারা যে যত বেশি জনপ্রিয়, সম্পদের দিকে ততবেশি সমৃদ্ধও বটে। তাদের বিলাসবহুল জীবনযাপন নজর কাড়ে সবারই। তবে তাদের এই সম্পদ কি শুধুই সিনেমা থেকেই আসে? জানিয়ে দিই, এমনটা কিন্তু মোটেও নয়। ছবির পাশাপাশি, ব্যবসা, রিয়েল এস্টেট বিজনেসের মতো অনেক সেক্টর থেকেই টাকা রোজগার করে থাকেন তারা।

এমতাবস্থায় বলি তারকাদের রোজগারের আরো একটা বড়ো মাধ্যম হল বিজ্ঞাপন। বিভিন্ন ব্র্যান্ড প্রচারের বদলে মোটা টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন তারা। আজকের প্রতিবেদনে এমনই কিছু তারকার কথা বলব যাদের এক একটি বিজ্ঞাপনের পারিশ্রমিক একজন মধ্যবিত্ত মানুষের সারা জীবনের সঞ্চয়ের সমান।

সলমন খান : বলিউডের অন্যতম প্রতিভাবান তথা সম্পদশালী তারকা হলেন সলমন খান। সূত্রের খবর মাত্র একটি বিজ্ঞাপন করার জন্য প্রায় ৪ থেকে ১০ কোটি টাকা নিয়ে থাকেন তিনি।

অক্ষয় কুমার : এক বছরে সবচেয়ে বেশি সিনেমা করার তালিকায় নাম রয়েছে অক্ষয় কুমারের। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, খিলাড়ি কুমার এক একটি ছবি করার জন্য প্রায় ৫ থেকে ১০ কোটি টাকা চার্জ করে থাকেন।

অমিতাভ বচ্চন : বিগ-বি অমিতাভ বচ্চনও কিছু কম যাননা। সূত্রের খবর, বিজ্ঞাপন পিছু ৩ থেকে ৮ কোটি টাকা দিতে হয় বিগ-বি কে।

আমির খান : বি টাউনের মিস্টার পারফেকশনিস্টেরও নাম রয়েছে এই তালিকায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একটি এন্ডোর্সমেন্টের জন্য ২ থেকে ৭ কোটি টাকা চার্জ করেন আমির।

করিনা কাপুর খান : বলিউড বেবোর ডিমান্ড নিয়ে নতুন করে কিছু বলার নেই। সূত্রের খবর, প্রতিটি অ্যাড শুট করার জন্য কম করে হলেও ৪ কোটি টাকা নিয়ে থাকেন তিনি।

শাহরুখ খান : বি টাউনের কিং খান ওরফে শাহরুখের জনপ্রিয়তা কোথায় তা তো আমরা সবাই জানি। বলে রাখি, একটি বিজ্ঞাপনে নিজের মুখ দেখানোর জন্যেও কম করে হলেও ১০ কোটি টাকা চার্জ করে থাকেন তিনি।

Related Articles

Back to top button