খেলাভারতসেরা খবর

‘এমন অধিনায়ক পাওয়া খুব ভাল’, হার্দিক পান্ডিয়ার প্রশংসায় পঞ্চমুখ এই তারকা বিদেশি

এবার আইপিএলে যে দুটি নতুন ফ্রাঞ্চাইজি যোগদান করেছে তার মধ্যে একটি হল গুজরাট টাইটানস। আইপিএলের অভিষেক মরশুমের শুরুটা দুর্দান্ত করেছে গুজরাট টাইটান্স। হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে শুরু থেকেই নিজেদের মেলে ধরেছে গুজরাট টাইটানসের প্রত্যেক ক্রিকেটার।

প্রথম ম্যাচে লখনউকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী দিল্লি ক্যাপিটালসকে 14 রানে হারিয়ে আইপিএলে পরপর দুটি ম্যাচ জিতে নিয়েছে গুজরাট টাইটানস। গুজরাট এর জয়ের পেছনে সবথেকে বড় কারণ দলের প্রত্যেক ক্রিকেটারের দুর্দান্ত পারফরম্যান্স। বিশেষ করে প্রত্যেক ম্যাচে দুর্দান্ত বোলিং করে গুজরাটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে দলের বোলাররা।

দিল্লির বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন গুজরাটের তারকা বোলার লকি ফার্গুসন। চার ওভার বল করে মাত্র 28 রান দিয়ে তুলে নিয়েছেন চারটি গুরুত্বপূর্ণ। আর এই দুর্দান্ত বোলিং পারফরম্যান্সের পরই অধিনায়ক হার্দিক পান্ডিয়ার প্রশংসায় পঞ্চমুখ লকি ফার্গুসন। তিনি বলেন, ‘হার্দিক সবসময় আমাদের আত্মবিশ্বাস জোগাচ্ছে। যে খেলাটা আমরা খেলতে চাই সেটা খেলতেও উৎসাহ জোগায়। এমন এক অধিনায়ককে পাওয়া ভালো যে তোমার স্কিলে বিশ্বাস করে সেই বিষয়টি খুব ভালো।’

Related Articles

Back to top button