বিনোদনসেরা খবর

বি টাউনের ৬ টি হাইপ্রোফাইল ব্রেকআপ স্টোরি, যা রীতিমত চমকে দিয়েছিল অনুরাগীদের

বলিউড মানেই চাকচিক্যময় গ্ল্যামারাস একটা দুনিয়া। এই গ্লামার দুনিয়া দেখে চোখ ফেরানো দায়। তবে এই টিনসেল টাউনের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল এখানকার বাসিন্দারা। এমতাবস্থায় এই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বেজায় আগ্রহী থাকে অনুরাগীরা। আর সেটা যদি হয় প্রেম-বিচ্ছেদের মতো খবর তাহলে তো আর কোনো কথাই নেই। এরমধ্যে বেশ কিছু ব্রেকাপ এমনও আছে যা রীতিমত আলোড়ন ফেলেছিলো বি টাউনে। এমনই কিছু তারকার কথা বলবো আজকের এই প্রতিবেদনে।

১) নেহা কক্কর : হিমাংশ কোহলি আর নেহা কার্যকরের ব্রেকাপ ছিলো বলিউডের লকিং ব্রেকাপ গুলির একটি। ব্রেকাপের পর দুজনেই একে অপরকে ইন্সটাতে আনফলো করে বিষয়টিকে স্পষ্ট করে। ব্রেকাপের পরও বেশ কিছুদিন দুজনের টুইট যুদ্ধতে মেতেছিলো সোশ্যাল মিডিয়া।

২) গহর খান এবং কুশল ট্যান্ডন : বিগ বসের অন্যতম জনপ্রিয় জুটি ছিলো গহর এবং কুশল ট্যান্ডন।‌ এই জুটির অনস্ক্রিন থেকে অফস্ক্রিন রোমান্স ব্যাপক পছন্দ ছিলো দর্রশকদের। শোনা যায় গহর আর কুশলের আলাদা হওয়ার প্রধান কারণ ছিলো তাদের ধর্ম। মিডিয়া রিপোর্ট অনুযায়ী ইসলাম ধর্মালম্বী গহর সনাতন ধর্মাবলম্বী কুশলকে তার ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করতে বলেছিলো। আর এতেই আপত্তি জানায় কুশল। যদিও এই তারকা জুটি কোনো অফিশিয়াল ব্রেকাপের খবর ঘোষণা করেনি তবে তাদের টুইটার যুদ্ধ দেখে কারো বুঝতে বাকি ছিলোনা সম্পর্কে সুর কেটে গেছে।

৩) মোহিত আবরোল : বালিকা বধু খ্যাত অভিনেতা মোহিত আবরোল ইশকবাজ খ্যাত মানসী শ্রীবাস্তবের সঙ্গে বিচ্ছেদের পর খুব বাজেভাবে ভেঙে পড়েছিলেন। তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লেখেন যে, মানসী তাকে শুধুমাত্র ব্যবহার করছিলো এবং তাকে বাজেভাবে প্রতারণা করেছে। এছাড়াও তিনি জানান যে, এই কারণে আত্মহত্যার চেষ্টাও করেন তিনি।

৪) জুহি পারমার : কুমকুম ভাগ্য খ্যাত জুহি যদিও আনুষ্ঠানিকভাবে নিজের ব্রেকাপের খবর প্রকাশ করেননি। তবে অভিনেত্রী তার প্রাক্তন স্বামী শচিন শরীফের বিরুদ্ধে একাধিক অভিযোগ সহ একটি দীর্ঘ চিঠি লিখেছিলেন ইনস্টাগ্রামে। এই চিঠিতে তাদের সম্পর্কের ফাঁক ফোকর সম্পর্কে বিস্তারিত বর্ননা করেছিলেন তিনি।

৫) মনীশ নাগদেব : বিগবস ১২ এর পরেই মনীশ আর তার বাগদত্তা সৃষ্টি রোড়ের সম্পর্ক ভেঙে যায়। দীর্ঘ ৪ বছরের সম্পর্ক ছিলো তাদের। বি টাউনের গুজব অনুযায়ী সৃষ্টি আর রোহিত সুচান্তির সম্পর্ক ঘনিষ্ঠ হওয়ার কারণেই তাদের সম্পর্কে ফাটল ধরে‌। একটি ইনস্টাগ্রাম পোস্টে মনীশ জানান যে, সৃষ্টি নাকি একটা ফোন কলেই সমস্ত সম্পর্ক ছিন্ন করেছিলো সৃষ্টি।

৬) সানা খান : বছর দুই আগে সানা খান বিখ্যাত কোরিওগ্রাফার মেলভিন লুইয়ের সাথে তার বিচ্ছেদের খবর প্রকাশ্যে এনেছিলেন। তিনি বলেছিলেন মেলভিন তাকে প্রতারণা করেছে এবং তাও একাধিক মেয়ের সাথে।

Related Articles

Back to top button