বিনোদনসেরা খবর

প্রথম দিনেই বাজিমাত, সাউথ সুপারস্টার বিক্রম অভিনীত কোবরা প্রথম দিনেই কাঁপাল বক্স অফিস

বর্তমানে বলিউড এর বেশিরভাগ ছবিই বক্স অফিসে দারুণ মার খাচ্ছে। বিগ বাজেট, বিজ তারকার ছবিও মুখ থুবড়ে পড়ছে জনতার রোষে। কিন্তু ঠিক একই সময়ে বিরাট ব্যবসা করে নিচ্ছে দক্ষিণের সিনেমাগুলো। যেখানে মিস্টার পারফেকশনিস্ট খান এর ছবির কালেকশন দেখে মাথায় হাত নির্মাতাদের, সেখানে সাউথ সুপারস্টার চিয়ান বিক্রমের ছবি ‘কোবরা’ এর পারফরম্যান্স প্রসংশনীয়।

চিয়ান বিক্রম এর কোবরা ছবিটির পরিচালক হলেন অজয় গান্নামুথু। ছবিতে নায়িকার ভূমিকায় কাজ করেছেন শ্রীনিধি শেঠি। ২০২২ সালের অন্যতম প্রতীক্ষিত মুভি ছিল এই সিনেমা। ৩১ শে আগস্ট মুক্তি পায় এটি। আর এসে থেকেই ধুম মাচাতে শুরু করে দিয়েছে।

আসলে সাউথ সুপারস্টার চিয়ান বিক্রম দীর্ঘ ৩ বছর পর বড়পর্দায় ফিরে আসছেন। সেই নিয়ে তার অনুরাগী মহলে আনন্দের শেষ নেই। খুব ধুমধামের সাথে উৎসবের আকারে এই মুভি মুক্তি পায়। আর মুক্তির প্রথম দিনেই জাদুকরী নাম্বারে পৌঁছেছে।

ছবিটির বক্স অফিসের প্রথমদিনের কালেকশন হারিয়ে দিতে পারে অনেক বলিউডি ছবির মোট কলেকশনকেও। তামিলনাড়ুতে মুক্তির প্রথম দিনই ১২ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। আর সেই সাথে রেকর্ড আয় করা এই সিনেমা এখন বিক্রমের ক্যারিয়ারের সবচেয়ে সফল ওপেনার হয়ে উঠেছে।

বলিউড এর ছবি ‘দোবারা’ মুক্তি পেয়েছিল সারাভারতে, কিন্তু এক কোটির অংকেও পৌঁছাতে পারেনি। আর সেখানে কোবরা শুধুমাত্র তামিলনাড়ুতে মুক্তি পেয়েই এলো ধাক্কায় পৌঁছেছে ১২ কোটির অংকে। এছাড়া কেরালাতেও ১.২৫ কোটি টাকা সংগ্রহ করেছে ছবিটি। বক্স অফিসে এখন রীতিমত আগুন ঝরাচ্ছে কোবরা।

কেমন ছবি এই কোবরা : চিয়ান বিক্রমের ‘কোবরা’ আদতে একটি অ্যাকশন-থ্রিলার ফিল্ম, যেখানে বিক্রম একজন গণিতের অধ্যাপকের ভূমিকায় অভিনয় করেছেন, সেই সাথে তিনি আবার একজন খুনি। তাকে নিয়েই তৈরি হয়েছে ছবিটি। এদিকে যেখানে সাউথ ইন্ডাস্ট্রির প্রতিটি ছবিই সুপারহিট, সেখানে বিজয় দেবরাকোন্ডার লাইগার বিরাট ফ্লপ প্রমাণিত হয়েছে।

এবার এই নয়া ছবি মুক্তি পাওয়াতে ধাক্কা আরো বাড়বে বলেই মত বিশেষজ্ঞদের। এই ছবির কারণে বিজয় দেভারকোন্ডার ‘লাইগার’ আরও বেশি ক্ষতিগ্রস্ত হতে চলেছে। একইভাবে, তার চলচ্চিত্র বয়কট প্রবণতার শিকার হয়েছে এবং একটি ফ্লপ চলচ্চিত্র হিসাবে চিহ্নিত হয়েছে।

Related Articles

Back to top button