Couple trolled on Social Media after sharing Suhaagraat Vlogging

Kakali Chatterjee

ভিউজ পেতে ফুলশয্যার ভিডিও ছাড়ল নবদম্পতি! ভাইরাল হতেই ছিঃ ছিঃ করছে নেটপাড়া

নিউজশর্ট ডেস্কঃ প্রতিদিনের নানা কর্মকাণ্ড ভ্লগাররা তুলে ধরেন তাদের সোশ্যাল মিডিয়ার (Social Media) পেজে। কখনও কখনও নেট পাড়ার দেওয়ালে দেওয়ালে দেখা যায় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের প্রতিদিনের ছবি সহ নানা ভিডিও ভাইরাল হয়েছে। কেউ রান্না করতে ভালোবাসেন, কেউ হয়তো আবার ঘর সাজাতে, সবই তুলে ধরেন তারা সোশ্যাল মিডিয়ায়। এতে ভিউসও থাকে অনেক। এবার সেই ভিউসের লোভেই এক ভ্লগার সামনে আনল তার ফুলশয্যার ভিডিও (Suhaagraat Vlog Viral Video)!

   

বাঙালি গেরস্থ বাড়িতে কালরাত্রি কাটিয়ে হয় ফুলশয্যা। এই একটি রাত্রিই একজন মেয়ের কাছে ‘বর’ সম্বন্ধে ভূষিত পুরষের প্রতি জাগাতে পারে ভরসা, প্রেম, শ্রদ্ধা। অপরদিকে একজন পুরুষের কাছেও তাঁর স্ত্রী হয়ে উঠতে পারেন পরমবন্ধু, শান্তির কুঞ্জ, আশ্রয়। তাই নবদম্পতিদেরদের কাছে এটি একটি বিশেষ রাত। এবার সোশ্যাল মিডিয়ায় ভ্লগিংয়ের নামে সামনে এল সেই ফুলশয্যার রাতের ভ্লগ! যা নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা ঝড়।

suhagraat vlog viral video twee

ভাইরাল ফুলশয্যার ভিডিও

৩১ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা যায়, এক নবদম্পতি ফুলশয্যার রাত নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছেন। বর কনেকে প্রশ্ন করছেন, বিয়ের প্রথম রাত কেমন? নববধূ উত্তরে বলছেন, এখনো সেটা হয়নি। একপর্যায়ে খাটে সাজানো গোলাপের সুগন্ধ নিয়েও কথা বলতে দেখা যায় বরকে।

আরও পড়ুনঃ জলের মত খরচ হচ্ছে টাকা! বিয়ে করে আদৌ সুখী হবে অনন্ত-রাধিকা? ফাঁস জগন্নাথ গুরুজির ভবিষ্যৎবাণী

 

ভিডিওটি ভাইরাল হওয়ার পর কেউ কেউ বলছেন, আর কী বাকি থাকল? সব ব্যক্তিগত জনসমক্ষে চলে আসছে। অনেকের মতে সমাজে যে পচন ধরেছে এ ধরনের ভিডিও তারই প্রমাণ। আবার কেউ লিখেছেন, বাকি ভিডিও শেয়ার করলেও হত। আসলে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও অনলাইনে শেয়ার করা নিয়ে আপত্তিই প্রতিফলিত হচ্ছে নেটিজেনদের মন্তব্যে। এককথায় এই ভিডিও-র জেরে নেটদুনিয়া জুরে চলছে ছিছি রব।