Anant Ambani Radhika Ambani life after Marriage Astrology Predictions

Kakali Chatterjee

জলের মত খরচ হচ্ছে টাকা! বিয়ে করে আদৌ সুখী হবে অনন্ত-রাধিকা? ফাঁস জগন্নাথ গুরুজির ভবিষ্যৎবাণী

নিউজশর্ট ডেস্কঃ রাত পোহালেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে (Anant Ambani Radhika Merchant Wedding)। টানা দুই মাস প্রি-ওয়েডিং চলার পর এবার শুরু হয়েছে বিয়ের মূল পর্ব। আগামি ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। সোনা, রূপো, হীরে, মনি-মানিক্যে ছোট পুত্র ও পুত্র বধূকে সাজাচ্ছেন আম্বানি পরিবার। এত কোটি টাকা খরচ করেও কি সুখী দাম্পত্য জীবন আছে অনন্ত-রাধিকার ভাগ্যে?

   

ইতিমধ্যেই আম্বানি বাসভবন অ্যান্টিলিয়া জুড়ে সাজ সাজ রব। দেশ বিদেশের তারকারা থেকে শুরু করে বিভিন্ন রাজ্যের নেতা মন্ত্রীরা সকলেই অতিথি হিসেবে এসেছেন অনন্ত ও রাধিকার বিয়ের অনুষ্ঠানে। সূত্রের খবর সঙ্গীত, হলদি মিলিয়ে প্রায় ১০০ কোটি মতো খরচ করেছেন মুকেশ আম্বানি। এখনও বাকি মূল বিবাহ অনুষ্ঠান। তার আগে প্রাক বিবাহ পর্বেও কয়েক কোটি টাকা খরচ হয়েছে। সূত্রের দাবি, মুকেশ আম্বানি তাঁর ছোট পুত্রের বিয়েতে প্রায় ১২৫৯ কোটি টাকা খরচ করছেন।

কি আছে অনন্ত-রাধিকার ভাগ্যে?

অম্বানি পরিবারের মধ্যে এই বন্ডিং বরাবরই বেশ মজবুত। অনন্ত রাধিকার জুটিকেও ভালবাসায় ভরিয়েছেন সকলেই। সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি তাঁদের কুষ্টি বিচার করে দেখেছেন। তাঁর কথায়, এই জুটির ভবিষ্যৎ পেশাগত দিক থেকে বেশ উন্নত। অনন্তর ব্যবসায়ী মানসিকতা ও রাধিকার লিডারসিপ তাঁদের ভবিষ্যৎকে অনেক বেশি মজবুত করবে।

Mukesh Ambani Neeta Ambani Gifts Anant Ambani Radhika Merchant 640 Crore Villa in Dubai

আরও পড়ুনঃ ফুলের সাজে ঠিক যেন রাজকুমারী! গায়ে হলুদে কেমন সাজলো রাধিকা? দেখুন ছবি

মঙ্গলের আধিপত্যের জন্য অনন্তের বেষ উচ্চাকাঙ্খা রয়েছে। ফলে সে সহজেই লক্ষ্যে স্থির থাকতে পারবে। তাঁরা দুজনেই বেশ অ্যাডভেঞ্চার প্রেমী। আগামীতে এটাই তাঁদের সম্পর্কের ভিত হবে। তাঁরা একে অন্যের বেশ মন খুলেই কথা বলে থাকেন। ফলে সম্পর্কে সমস্যা সেভাবে জায়গা করে নিতে পারবে না। তাঁদের দুজনকেই সমানে একে অন্যকে উৎসাহ যুগিয়ে যেতে হবে শারীরিক, মানসিক সুস্বাস্থ্য বজায় রাখার জন্যে।

ছোটখাটো সমস্যা এড়িয়ে যাওয়ার জন্য তাঁদের বেশিরভাগ সময় মনের কথা খুলে বলতে হবে বলেই মনে করেন তিনি। আবার জ্যোতিষী এও বলেছেন, রাধিকাই পরবর্তীতে মুকেশ আম্বানির মা কোকেলাবেন অম্বানি হতে চলেছেন।