বিনোদনসেরা খবর

দীর্ঘদিন পর পর্দায় কামব্যাক করছেন পর্দার মীরা! নতুন চ্যানেলে নতুন চরিত্রে দেখা মিলবে দেবাদৃতার

মানুষের বিনোদনের ক্ষেত্রে সিরিয়াল(Serial) এখন বিশেষ ভূমিকা পালন করে। সারাদিনের ব্যস্ততা কাটিয়ে নিজের জন্য সময় বার করে পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন দর্শকেরা। এভাবেই প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সেই সিরিয়ালের চরিত্রগুলো দর্শকদের ঘরের মানুষ হয়ে ওঠেন।

আর সেইসব সিরিয়াল শেষ হলেও মানুষের মনে চরিত্রগুলো থেকেই যায়। তাই পছন্দের অভিনেতা- অভিনেত্রীদের টিভির পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। আবার অন্যদিকে সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন অনুরাগীদের অনেক কাছে চলে এসেছেন তারকারা। এর মাধ্যমে সেলিব্রিটিরা কখন কি করছেন সমস্ত কিছুর নজরে থাকে নেটিজেনদের।

টলিপাড়ার এমন এক জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবাদৃতা বসু(Debadrita Basu)। একের পর এক ধারাবাহিকে অসাধারণ অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। কখনো তিনি জয়ী চরিত্রে আবার কখনো আলো কিংবা মীরাবাই। সব চরিত্রেই নিজেকে দর্শকদের সামনে ভালো করে উপস্থাপন করেছেন অভিনেত্রী।

শেষ তাকে দেখা গিয়েছিল স্টার জলসার শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ ধারাবাহিকে। এরপর দীর্ঘদিন আর পর্দায় দেখা মেলেনি তার। তবে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সংস্পর্শে থাকেন অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই টিভির পর্দায় ফিরছেন তিনি।

তবে স্টার জলসা, জি বাংলার হাত ধরে নয়, বরং অন্য একটি বেনামী চ্যানেলে দেখা যাবে তাকে। এই চ্যানেলে সেভাবে দর্শকদের দেখা যায় না। তবে অভিনেত্রী কোন ধারাবাহিকে কামব্যাক করছেন সেটি এখনো জানা যায়নি। অভিনেত্রী নিজেও এখনো এই বিষয়ে কোন মন্তব্য করেননি।

যদিও এর আগে শোনা গিয়েছিল, মাধবীলতা ধারাবাহিকে তাকে প্রথমে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু পরে লুক টেস্টে তিনি বাদ হয়ে যান। এখন দেখার এই নতুন সিরিয়ালে তিনি নিজেকে কিভাবে দর্শকদের সামনে তুলে ধরেন।

 

Related Articles

Back to top button