বিনোদনসেরা খবর

মেয়ের জন্মের ৪ মাসের মধ্যেই দ্বিতীয় সন্তানের আগমনবার্তা, খুশির খবর দিলেন দেবিনা-গুরমিত

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল গুরমিত চৌধুরী ও দেবিনা। কিছুদিন আগেই তাদের কোল আলো করে এক মেয়ে জন্ম নিয়েছে। আদর করে মেয়ের নাম রেখেছেন লিয়ানা। লিয়ানার চার মাস বয়স পূর্ণ হতেই আবারও সুখবর দিলো এই তারকা দম্পত্তি।

গত মঙ্গলবার সকালে দেবিনা-গুরমিত মেয়ে লিয়ানকে নিয়ে একটি ছবি পোস্ট করেন। ছবিতে এই তিনজন ছাড়াও পাশে একটি আল্ট্রা সোনোগ্রাফির ছবিও রয়েছে। যা থেকে স্পষ্ট যে, আবারও বাবা মা হতে চলেছে দেবিনা গুরমিত। শুধু তাই নয়, এই পোস্টের সাথে এক আবেগঘন বার্তাও দিয়েছেন দেবিনা।

ছবির ক্যাপশনে জ্বলজ্বল করছে, ‘কিছু সিদ্ধান্ত আগে থেকেই হয়তো নির্ধারিত থাকে সেগুলিকে আমরা বদলে ফেলতে পারি না। এটা সেরকমই একটা আশীর্বাদ, আসছে আরকেজন আমাদের পূর্ণ করতে।’ আর এই খবর ছড়িয়ে পড়তেই কমেন্ট বক্সে বইছে শুভেচ্ছাবার্তার ঝড়। সেলেব থেকে অনুরাগী, সকলেই আগাম শুভেচ্ছা জানাচ্ছে তাদের।

দেবিনা-গুরমিতের প্রথম সন্তান লিয়ানার জন্ম হয় গত ৩ এপ্রিল। একটা সুন্দর ভিডিও আপ্লোড করে এই আনন্দেল খবর শেয়ার করেছিলেন এই দম্পতি। ভিডিওতে দেখা যাচ্ছিলো, গুরমিতের হাত ধরে আছেন দেবীনা। আর দু’জনে আলতো করে হাত খুলতেই দেখা যাচ্ছে লিয়ানার ছোট্ট হাত। প্রথমে লিয়ানাকে মিডিয়া থেকে আড়ালে রাখলেও সম্প্রতি মেয়ের ছবি প্রকাশ্যে এনেছেন তারা।

শুধু তাই নয়, এই বছর মাদার্স ডে-এর দিনেও একটা বিশেষ বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তিনি লেখেন, “মা হওয়ার অনুভূতিটা সত্যিই অসাধারণ। জীবন অনেক বদলে যায়। আগে চোখের পলক না ফেলতেই যে ভাবনাগুলো চলে আসত, এখন সেগুলোও ভাবতে হয় নিজের সন্তানের মঙ্গলের কথা মাথায় রেখে। তা সে ঘুরতে যাওয়াই হোক বা অন্য কিছু। সন্তানের কথা মাথায় রেখেই সব পরিকল্পনা করতে হয়। ভাবতে হয়, ও যাতে কোনও অসুবিধায় না পড়ে।”

গুরমিত-দেবিনার ব্যক্তিগত জীবনের কথা বললে ২০০৬ সাল থেকে প্রেম করছিলেন এই দুই তারকা। একসাথে বেশ কিছু ধারাবাহিক এবং রিয়েলিটি শো তে কাজ করেছেন তারা।‌ বেশকিছুদিন প্রেম চলার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন। বিয়ের এতোদিন পরেও তাদের অটুট বন্ধন অনেক কাপলেরই অনুপ্রেরণা। সম্প্রতি পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন এই দুজন‌। ‘শুভ বিজয়া’ নামে একটি শর্ট ফিল্মের দেখা যাবে দুজনকে।

Related Articles

Back to top button