বিনোদনসেরা খবর

আমার দিকে কাদা ছোড়াছুড়ি বন্ধ করা হোক! দীপিকার নাম করেই ক্ষোভ উগরে দিলেন অনুষ্কা

বলিউডে সবসময় কিছু-না-কিছু কেচ্ছা কাহিনী প্রকাশ পায়। এই বলিউড মানে একেবারে ঝাঁ-চকচকে গ্ল্যামার ওয়ার্ল্ড। যেখানে নিজের জায়গা গড়ে তুলতে গিয়ে বহু মানুষ অনেক খারাপ কাজ করতে বাধ্য হন। আবার অনেক তারকাই নিজের প্রতিপত্তি, নাম, খ্যাতি, যশ ইত্যাদি বাড়ানোর জন্য কাউকে শত্রু বানাতেও দ্বিধাবোধ করে না। তাই বলিউডে একটা কথাই আছে, তারকারা কখনোই একে অপরের বন্ধু হয় না।

এদের মধ্যে সবসময় রেষারেষি চলতেই থাকে। কেউ সরাসরি একে অপরের সঙ্গে মুখোমুখি লড়াই করে, আবার কেউ আড়ালে আবডালে একে অপরকে খোঁচা মেরে কথা বলেন। এই তালিকাটা বেশ দীর্ঘ। এই তালিকায় রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অনুষ্কা শর্মা। একসময় দীপিকার স্বামী রণবীরের প্রাক্তন প্রেমিকা অনুষ্কা শর্মার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন দীপিকা। যদিও এই দুই অভিনেত্রীর ক্যাট ফাইট এর কারণ রণবীর ছিলেন না.

বরং তাদের লড়াই হয়েছিল এক বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনের মুখ হওয়া নিয়ে। বহুজাতিক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া নিয়ে দীপিকার ঘনিষ্ঠরা অনুষ্কার বিরুদ্ধে কাজ ছিনিয়ে নেওয়ার যে অভিযোগ করেছিলেন সেই প্রসঙ্গে ক্ষোভ উগরে দেন অনুষ্কা। সেই সময় বিরাটপত্নী বলেন, “নিজের পারিশ্রমিক কমিয়ে আমার কোনও লাভ নেই। আমার কাছে পর্যাপ্ত ব্র্যান্ড আছে। তারা প্রত্যেকেই নিজেদের চুক্তির মেয়াদ বাড়িয়েছে। কোনও কোনও সংস্থা তৃতীয় বারের জন্য আমাকে সংস্থার মুখ হিসেবে বেছে নিয়েছে। আমার মনে হয় না অন্য কোনও নায়িকার সঙ্গে এমন হয়েছে। আমি সঠিক পথে চলছি বলেই হয়তো এ রকম হয়েছে।”

তবে শুধু এটুকুই নয়, পুরনো এক সাক্ষাৎকারে অনুষ্কা সরাসরি দীপিকা পাড়ুকোনকে একহাত নিয়েছিলেন। সেসময় অনুষ্কা বলেছিলেন যে দীপিকা তার থেকে অনেক বেশি সিনেমায় কাজ করেছেন। তবে তিনি বাছাই করা সিনেমায় কাজ করেন। তার কাছে প্রস্তাব আসা সব সিনেমাতেই তিনি অভিনয় করেন না। তিনি কখনোই কাউকে টেনে নিচে নামাননি। তাই তাকে লক্ষ্য করে কাঁদা ছোড়াছুড়ি বন্ধ করা হোক। তিনি কারোর দিকে আবর্জনা ছোড়েন না। যদিও এই প্রসঙ্গ নিয়ে কখনওই মুখ খোলেননি দীপিকা। এই দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো বজায় রয়েছে।

Related Articles

Back to top button