বিনোদনসেরা খবর

বড়পর্দাতেও দাদাগিরি, সৌরভের সঙ্গে কাজ করছেন দীপিকা থেকে কপিল শর্মা! প্রকাশ্যে পোষ্টারের ঝলক

একদিকে যখন দর্শকরা বলিউডের উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে তখন দর্শক ফেরাতে মরিয়া বি টাউনের বাসিন্দারা। রোজ পর্দার সামনে নানা ধরনের চমক নিয়ে হাজির হচ্ছে তারা। সম্প্রতি এমনই এক চমকপ্রদ পোস্টার শেয়ার করেছেন বলিউড কুইন দীপিকা পাড়ুকোন।

শুক্রবার অর্থাৎ আজই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্টারে বড়ো বড়ো করে লেখা রয়েছে ‘মেগা ব্লকব্লাস্টার’। ক্যাপশনে লিখেছেন সারপ্রাইজ। এখন মজার ব্যাপার হলো যে, দীপিকা একাই নন, দিনকয়েক আগেই এই একই রকম পোস্টার শেয়ার করেছেন মহারাজা সৌরভ গাঙ্গুলীও। তিনি আবার ক্যাপশনে লিখেছেন ‘খুব মজা করে শ্যুট করেছি’। নিউ মেগা ব্লকবাস্টার খুব জলদি মুক্তি পাচ্ছে।’

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

এখানেই শেষ নয়, একই ধরনের পোস্টার শেয়ার করে রশ্মিকা মান্দানা লিখেছেন, লিখেছেন ‘ফান স্টাফ’। বাদ নেই কপিল শর্মাও, তিনি আবার লিখেছেন ‘এটা আমার ফ্যানেদের জন্য। ক্রিকেটার রোহিত শর্মাও একই রকমের জিনিস শেয়ার করেছেন। আর তারপর থেকেই সবার মাথায় ঘুরছে, ‘কেসটা কী’?

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

ক্রিকেট-অভিনয়-কমেডি এই অদ্ভুত মেলবন্ধন দেখে মাথা ঘুরছে সবার। এটা আসলে কী হতে পারে এই নিয়ে বেশ উত্তেজনাও সোশ্যাল মিডিয়ায়। কেউ বলছে এটা আসলে কোনো মেগা বাজেটের ছবি তো কেউ বলছে কোনো নতুন টক শো। শো। তো কারও মতে কোনও বড় প্রোজেক্টের বিজ্ঞাপন। যে যার মতো করে গেস করে নিচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এখন বাকিসব তো ঠিক আছে কিন্তু দাদাও কি শেষমেষ অভিনয় জগতে নাম লেখালেন? এটা নিয়ে জল্পনা বেশি। অবশ্য ওনার অসাধ্য কিছুই নেই। ক্রিকেট থেকে সঞ্চালনা, বিজ্ঞাপনে অভিনয়, ম্যাচে ধারাভাষ্য করা সবেতেই সমান পারদর্শী তিনি। এমনকি এখন তো ক্রিকেটের প্রশাসনিক কাজেও নিজেকে দক্ষ প্রমাণ করেছেন। তাই তিনি করতে পারেননা এমন কোনো কাজই বোধহয় নেই।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

এদিকে সৌরভ গাঙ্গুলীর বায়োপিকের কাজও এবার শেষ পর্দায়। গত বছরের ৭ সেপ্টেম্বর ‘লাভ ফিল্মস’র সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বেশ বড়ো বাজেটের ছবি হবে সৌরভের বায়োপিক নিয়ে। তবে দাদার চরিত্রে কে অভিনয় করবেন সেকথা এখনও জানা যায়নি। তবে এই ‘মেগা ব্লকব্লাস্টার’-এর ট্রেলার রিলিজ হবে আগামী ৫ সেপ্টেম্বর। অর্থাৎ অপেক্ষার আর মাত্র ৩ টে দিন।

Related Articles

Back to top button