বিনোদনভিডিওসেরা খবর

এ কি দশা মিঠুনের! নেই পোশাকের চাকচিক্য, রাস্তায় রিকশা টানছেন মহাগুরু! ভিডিও দেখে অবাক নেটপাড়া

পরণে চেক শার্ট আর প্যান্ট। মুখে গাল ভর্তি পাকা দাড়ি, উস্কোখুস্কো চুল, হাতে স্টেয়ারিং নিয়ে রিকশা টানছেন মিঠুন চক্রবর্তী! আর যাত্রীর আসনে লাজুক লাজুক মুখ নিয়ে কে বসে আছে? কে আবার, স্বয়ং দেব। বিনোদন জগতের এই দুই তারকার এই অদ্ভুত কাণ্ড দেখে তো ভিরমি খাওয়ার জোগাড়।

শুধু তাই নয়, কখনও রাস্তায় দাঁড়িয়ে লস্যি খাচ্ছেন, তো কখনও আবার রিক্সা চড়ছেন, তো কখনও টানতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী আর দেবকে। সম্প্রতি এমনই চিত্র ধরা পড়েছে বারাণসীর রাস্তায়। আর সেই কর্মকান্ডের ভিডিওই এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী এমন হলো যে দুই তারকা রিক্সা নিয়ে নেমে পড়েছে?

প্রসঙ্গত, বাংলার বাইরে দেব-অনুরাগীর সংখ্যা হাতে গোনা হলেও মিঠুন কিন্তু এখনও কাশ্মীর টু কন্যাকুমারীর আপামর ভারতবাসীর কাছে ‘সুপারস্টার দাদা’। তাই পছন্দের তারকাকে চোখের সামনে দেখে ক্যামেরা বন্দি করতে ভোলেনি অনুরাগীরা। আর তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহুর্তের মধ্যেই ভাইরাল।

আসলে হয়েছে কি, নতুন বাংলা ছবি ‘প্রজাপতি’তে স্ক্রিন শেয়ার করছেন দেব আর মিঠুন চক্রবর্তী। আর বারাণসীর রাস্তায় সেই ছবিরই শুটিং করছিলেন তারা। কলকাতায় টানা কয়েকদিন শ্যুটের পর ‘প্রজাপতি’ টিম উড়ে গিয়েছিল বেনারসে। সেখানেই চলছিল দ্বিতীয় দফার শুটিং। আর শুটের ব্যস্ততার মাঝেই রাস্তার মধ্যে জমিয়ে আড্ডায় মজেছে দুই অভিনেতা।

দীর্ঘ কয়েকবছরের বিরতির পর আবার বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী। সৌজন্যে দেব, তারই প্রযজোনায় তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন মিঠুন। তবে উল্লেখযোগ্য বিষয় এই যে, রাজনীতির ময়দানে দেব এবং মিঠুন সম্পূর্ণ ভিন্ন মেরুর দুটো মানুষ কিন্তু শুটিং ফ্লোরে সেই রং নেই।

আর টলি সুপারস্টার এবং মহাগুরুর মধ্যেকার বোঝাপড়া এবং এই যুগলবন্দিটাই ব্যাপক পছন্দ করেছে সাধারণ মানুষ। তবে এইদিন দাদাকে দেখার জন্য বারাণসীর রাস্তায় যা ভিড় হয়েছিলো তা ছিলো দেখার মতো। এক ভিডিওতে দেখা গেল বারাণসীর ঘাটে দিব্যি ঘোল খেতে ব্যস্ত ছিলেন মিঠুন। দাদাকে দেখে উত্তরীয় হাতে তড়িঘড়ি ছুটে আসেন এক বয়স্ক ভক্ত। কাছে এসে সস্নেহে পরিয়ে দিলেন সেই উত্তরীয়। দাদাও হাসিমুখে কাঁধে হাত রেখে ছবি তুললেন। এখন বয়কট ট্রেন্ডের মাঝে এই ছবি বাংলা ইন্ডাস্ট্রির হাল ফেরাতে পারে কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button