বিনোদনসেরা খবর

দুই সন্তানের মা হয়েও পরকীয়ায় লিপ্ত ছিলেন ডিম্পল কপাডিয়া! এই অভিনেতার প্রেমেই পড়ে কোনো সমালোচনার পরোয়া করেননি অভিনেত্রী

সাল ১৯৭৩, রাজ কাপুরের ছবি ‘ববি’ দিয়ে বি টাউনে আলোড়ন সৃষ্টি করেছিলেন ডিম্পল কপাডিয়া। মাত্র ১৫ বছর বয়সী ডিম্পল ছবিতে যে সাহসীকতা দেখিয়েছিলেন তা সেই সময়কার তাবড় তাবড় নায়িকাদের জন্যেও প্রায় অসম্ভব ছিলো। ডিম্পল এবং ঋষি কাপুরের প্রথম ছবি ছিলো এটি। ঋষির কেরিয়ারের একটি মাইলফলক বলা যায় এই সুপারহিট ছবিটিকে। তবে এরপরে বেশ কিছুদিনের বিরতি নিয়েছিলেন ডিম্পল নিজে।

জানিয়ে রাখি ববি ছবির শুটিংয়ের সময় থেকেই ডিম্পল আর ঋষি কাপুরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তবে রাজেশ খান্না আসার সঙ্গে সঙ্গেই তাদের দুজনের গল্প এখানেই শেষ হয়ে যায়। রাজেশ ডিম্পলকে এতোটাই পছন্দ করতেন যে, দেরি না করে তড়িঘড়ি বিয়ের প্রস্তাব দেন ডিম্পলকে।

ডিম্পল ছোটবেলা থেকেই রাজেশ খান্নার ভক্ত ছিলেন, তাই তিনিও রাজি না হয়ে যান কথায়। ১৬ বছর বয়সী ডিম্পল বিয়ে করেন ৩২ বছর বয়সী রাজেশ খান্নাকে। রাজেশ চাননি ডিম্পল আর চলচ্চিত্রে কাজ করুক, তাই ডিম্পলও ইন্ডাস্ট্রিকে বিদায় জানান। কিন্তু কিছুদিন সুখে থাকার পর ঝগড়া শুরু হয় দুজনের মধ্যে।

অবশেষে, বিয়ের ৯ বছর পর ভাঙন ধরে ডিম্পল আর রাজেশ খান্নার বৈবাহিক সম্পর্কে। দুই মেয়ে টুইঙ্কল এবং রিঙ্ক’কে নিয়ে আলাদা থাকতে শুরু করেন ডিম্পল। এর মধ্যেই নতুন করে শুরু করেন নিজের কেরিয়ার। এক বছর পর ১৯৮৫ সালে সাগর ছবির হাত ধরে ঋষি কাপুরের সাথে বড়ো পর্দায় হাজির হন তিনি।

ডিম্পলের ক্যারিশমা বজায় থাকে এই ছবিতেও। আবারও একবার বক্স অফিসে আগুন ধরায় ঋষি-ডিম্পলের জুটি। ছবিতে ডিম্পলের বোল্ড অবতারে মিডিয়া লাইমলাইটে নিয়ে আসে তাকে। একাধিক বিগ বাজেটের ছবির অফার পেতে থাকেন তিনি।

সাগরের পরে ডিম্পলের ‘অর্জুন’, ‘মঞ্জিল-মঞ্জিল’, ‘আগ কা গোলা’, ‘গুনাহ’ এবং ‘নরসিমা’-এর মতো ছবিগুলি রীতিমত আগুন ধরায় বক্স অফিসে। অপরদিকে গুঞ্জন ওঠে যে বিবাহিত সানি দেওলের সাথে নাকি প্রেমে মজেছেন অভিনেত্রী। তাদের সম্পর্কের খবর নিয়ে মুখরিত হয়ে ওঠে মিডিয়া চ্যানেলগুলি। এমনকি এটাও বলা হতো যে, টুইঙ্কল এবং রিংকি নাকি ছোটো পাপা বলে ডাকে সানি দেওলকে। জানা যায় এরপর দীর্ঘ সময় ধরে চলে দুজনের প্রেমলীলা।

এই খবর সানির বাড়িতে পৌঁছালে তুলকালাম কান্ড শুরু হয় দেওল পরিবারে। শোনা যায় সেই সময় তার স্ত্রী পূজা তাকে দুজনের মধ্যে একজনকে বেছে নিতে বলেন। পূজা জানান, ডিম্পলের সাথে সম্পর্ক রাখলে তিনি সন্তানদের নিয়ে চিরকালের জন্য ছেড়ে যাবেন সানিকে। সানি তার ঘর ভাঙতে চাননি, তাই তিনি স্ত্রীর কথায় রাজি হয়ে দূরত্ব তৈরি করেন ডিম্পলের থেকে।

Related Articles

Back to top button