বিনোদনসেরা খবর

‘উ আনটাভা’র সাফল্য দেখে হিংসায় জ্বলছেন দিশা! তাই সামান্থাকে সরিয়ে ‘পুষ্পা ২’তে নাচবেন অভিনেত্রী

বলিউডে ‘পুষ্পা’ ছবির রেশ এখনো বর্তমান। এই ছবির ডায়লগ থেকে শুরু করে ছবির প্রতিটি গান দর্শক মনে ছুঁয়ে গেছে। বহুদিন পর ৩০০ কোটির ওপরে ব্যবসা করেছে কোন ছবি। গতবছর শেষের দিকে এই ছবি মুক্তি পেলেও এখনো এই ছবি নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা প্রচুর। এই ছবির ‘উ আনটাভা’ গানের জনপ্রিয়তা কিন্তু খুব বেশি।

এই ছবিতে অভিনয় না করে শুধুমাত্র একটি গানের মাধ্যমেই ব্যাপক খ্যাতি পেয়েছিলেন সামান্থা রুথ প্রভু। এর আগে এরকমভাবে কোন আইটেম গানে দেখা যায়নি অভিনেত্রীকে। আর তাই তাকে ওরকমভাবে দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। প্রথমবার এত সুন্দর করে নেচেছেন তিনি যা সত্যিই প্রশংসনীয়। তবে এতো ভালো কাজ করার পরেও ‘পুষ্পা ২’-তে জায়গা করে নিতে পারেননি তিনি।

সূত্রের খবর অনুযায়ী, পুষ্পা ২-এর আইটেম গানে আর সামান্থাকে দেখা যাবে না। তার পরিবর্তে দেখা যাবে বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে। যদিও পুষ্পা ছবির প্রথম ভাগের আইটেম গানে দিশাকে প্রথম প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু অভিনেত্রী সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তবে এবার এই গানের জনপ্রিয়তা দেখে সম্ভবত আর দ্বিতীয় সুযোগ হাতছাড়া করতে রাজি নন এই অভিনেত্রী।

এই বিষয় নিয়ে নির্মাতাদের তরফ থেকে এখনো কিছু বলা হয়নি। আবার আইটেম গানে নেচে সামান্তাও এক লাফে প্রচুর পারিশ্রমিক নিয়েছেন। শোনা যায়, প্রথমে তিনি এই গানে নাচতে রাজি ছিলেন না। পরে আল্লু অর্জুনের অনুরোধে সম্মতি জানান তিনি। এই একটি গানের নাচের জন্য তিনি প্রায় ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button