বিনোদনসেরা খবর

শ্রীদেবীর বোন শ্রীলতাকে দেখেছেন? রূপ সৌন্দর্যে অভিনেত্রীর থেকে কোনো অংশে কম যান না তিনি

বলিউডের প্রথম মহিলা সুপারস্টার ছিলেন শ্রীদেবী। তাঁর অসাধারন সৌন্দর্য্যে এবং রূপ মাধুর্য্যর জন্য তিনি সারা ভারতের অসংখ্য পুরুষের ড্রিমগার্ল ছিলেন। ইন্ডাস্ট্রিকে কেবল হিট ছবিই দেননি, তাঁর সাথে নিজের কোটি কোটি অনুরাগী তৈরী করেছিলেন। এমনকি অন তিনি যখন ইহলোক ছেড়ে পরলোকে গমন করেছেন তখনো তাঁর নিয়ে চর্চা অব্যাহত রয়েছে।

তবে আমরা আজকে শ্রীদেবীর ব্যাপারে নয়, শ্রীদেবীর বোনের ব্যাপারে বলতে চলেছি। খুব কম মানুষই জানেন তার সম্পর্কে। আজীবন লাইমলাইট থেকে দূরে রয়েছেন তিনি। শ্রীদেবীর বোনের নাম শ্রীলতা।

খুবই ব্যক্তিগত জীবনশৈলী ছিল তার। ব্যক্তিগত জীবনকে চার দেয়ালের মধ্যে বন্দী রাখতেই বেশি পছন্দ করতেন তিনি। আজীবন তিনি সবার সাথে ভালো সম্পর্ক বজায় রেখেছেন, এমনকি শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর সাথেও খুব ভালো সম্পর্ক তার।

ফিল্ম জগতে না এলেও তাঁর সৌন্দর্য টেক্কা দেবে শ্রীদেবীর জেল্লাকে। শ্রীদেবীর সাথে তার অনেক ছবি রয়েছে, দুই লাস্যময়ীকে পাশপাশি দেখলে যে কারোর চোখ ধাঁধিয়ে যাবে। তবে শুধু ছবিতেই একসাথে থাকেননি তারা, তাঁর পাশাপাশি, বাস্তব জীবনেও দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল।

 

জানা যায় যে, শ্রীদেবীর অত্যন্ত সফল বলিউড কেরিয়ারের পিছনেও তাঁর বোন শ্রীলতার হাত ছিল। তিনিই পিছন থেকে তাঁকে সবরকম সাহায্য করে গিয়েছেন। শ্রীদেবীর প্রথম নাচের ভিডিও, অভিনয় সমস্তকিছু তাঁর বোন শ্রীলতাই শুট করেছেন।

প্রায় ৪ বছর বয়স থেকে অভিনয় জগতের সাথে যুক্ত শ্রীদেবী। অত্যন্ত সফল কেরিয়ার গড়ে এখন তিনি পরলোক গমন করেছেন। তাঁর কমনীয় রূপ আর লাস্যময়ী হাসির জন্য আজও তাঁকে আপামর ভারতবাসী মনে রেখেছে। কিন্তু অভিনেত্রীর দিদি লাইমলাইটে আসা তো দুর, মিডিয়া থেকে চিরকাল দূরত্ব বজায় রেখেছেন। আর সেইজন্য অনেকেই তাকে চেনেনা।

Related Articles

Back to top button