বিনোদনসেরা খবর

দেখনদারি বিশাল অথচ ভেতরে অষ্টরম্ভা, স্কুলের গণ্ডিই পেরোয়নি কাপুর পরিবারের এই তারকারা

কাপুর পরিবারের ঐতিহ্যর কথা কারোরই অজানা নয়। প্রজন্মের পর প্রজন্ম ধরে একাধিক সুপারহিট ছবি দিয়ে সমৃদ্ধ করেছে বলিউডকে। তবে পড়াশোনার দিক দিয়ে অষ্টরম্ভা। জানলে অবাক হবেন যে রণবীর কাপুরই কাপুর খানদানের প্রথম পুরুষ যে মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছে এবং তাও আবার ৫৪.৩% নম্বর নিয়ে। চলুন আজ দেখি নিই কাপুর বাকি সদস্যদের কার ঝুলিতে কত নম্বর রয়েছে।

১) রাজ কাপুর : বলিউড আইকন রাজ কাপুরের নামে আজও গোটা ইন্ডাস্ট্রি নমস্কার জানায়। আজও তার নামে মাতোয়ারা গোটা চলচ্চিত্র জগত। কিন্তু পড়াশোনার কথা বললে ক্লাস সিক্সের গণ্ডিও পার করেননি তিনি।

২) ঋষি কাপুর : কাপুর পরিবারের আরেক সদস্য প্রয়াত ঋষি কাপুরের নাম জানেনা এমন মানুষ খুব কমই আছে। একটা সময় বলিউডে রাজ চলতো তার। জেনে অবাক হবেন মাত্র এইট পাশ করেই স্কুল ছেড়ে দেন তিনি।

৩) রনধীর কাপুর : স্কুল ড্রপআউট করা যেনো কাপুর পরিবারের ট্রেন্ড। বাকিদের মতো এই তারকাও ক্লাস নাইনের মুখ দর্শন করেই স্কুলের থেকে মুখ ফিরিয়ে নেন।

৪) ঋদ্ধিমা কাপুর : পড়াশোনার বিষয়ে কাপুর খানদানের পুরুষদের চেয়ে এই মেয়ে খানিকটা এগিয়ে রয়েছে। আমেরিকান ইউনিভার্সিটি থেকে ডিজাইনিং এবং মার্কেটিংয়ের উপর ব্যাচেলর ডিগ্রি রয়েছে তার।

৫) করিশ্মা কাপুর : মিডিয়া রিপোর্ট অনুযায়ী করিশ্মা ক্লাস ফাইভ অবদিই পড়াশোনা করেছে।

৬) করিনা কাপুর : বলিউড কুইন করিনা কাপুরের ড্যাশিং লুকের ফিদা অনেকেই। তবে অবাক করা বিষয় এই অভিনেত্রীও কলেজ সম্পূর্ণ করেননি।

৭) রণবীর কাপুর : বলিউডের ফার্স্ট ফ্যামিলির চতুর্থ প্রজন্ম তিনি। রণবীর পরিবারের প্রথম পুরুষ যে মাধ্যমিক পাশ করেছিলো।

৮) আলিয়া ভাট কাপুর : খানদানের নতুন সংযোজন আলিয়া ভাট কাপুর। ভাট পরিবার থেকে উঠে এলেও আলিয়াও বাকিদের মতোই স্কুল ড্রপআউট। মাধ্যমিকের পরে আর পড়াশোনা করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button