বিনোদনসেরা খবর

মা হতে চলেছেন দ্যুতি, আয়ুষ্মানের ‘বাধাই হো’-র আদলে ‘গাঁটছড়া’র লুক, মিম নিয়ে মশকরা নেটিজেনদের

গত কয়েক সপ্তাহ ধরে বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে হারিয়ে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। এই মুহূর্তে এই ধারাবাহিককে প্রথম স্থান থেকে সরানো অসম্ভব হয়ে পড়েছে। একদিকে ঋদ্ধি আর খড়ির অসাধারণ কেমিস্ট্রি আবার অন্যদিকে রাহুলের অন্যায়ের পর্দা ফাঁস এই নিয়ে জমিয়ে উঠেছে পর্ব। প্রত্যেক সপ্তাহে নিত্যনতুন প্রোমো শেয়ার করছেন ধারাবাহিক নির্মাতারা।

সম্প্রতি এই ধারাবাহিককে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম শুরু হয়ে গিয়েছে। শুরুর দিকে এই ধারাবাহিক ট্রোলের শিকার হয়েছিল কিন্তু তবুও গাঁটছড়া প্রমাণ করে দিয়েছে যে এই ধারাবাহিক বাংলার সেরা। সম্প্রতি এই গাঁটছড়াকে নিয়ে সোশ্যাল মিডিয়া একটি মিম ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর এই মিম দেখে নেট দুনিয়ায় সবাই হাসছে।

এই মিম আসলে আয়ুষ্মান খুরানা জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবি ‘বাধাই হো’ পোস্টারের আদলে তৈরি করা হয়েছে। যেখানে বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার মুখের বদলে দ্যুতির মুখ বসানো হয়েছে। আবার রাহুল দ্যুতির পেটে হাত দিতে দেখা যাচ্ছে। ঋদ্ধি যেনো ভ্যাবাচ্যাকা খেয়েছে। খড়িও আশ্চর্যভাবে তাকিয়ে রয়েছে।

এই মিম শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “চন্দ্রা ভট্টাচার্য ঠাকুরের কাছে বড়লোক জামাই চেয়েছিলেন, কিন্তু ভগবান বেশি ভালোবেসে বড়লোক নাতি নাতনিও দিয়ে দিলেন।
বধাই হো!” এই মিমের পরে নেটিজেনরা একের পর এক কমেন্ট করেছেন। আর এই পিষ্ট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Related Articles

Back to top button