বিনোদনসেরা খবর

‘শাহরুখ যদি অন্য মেয়ের প্রেমে পড়ে তাহলে কী করবেন’? গৌরীর উত্তর শুনলে অবাক হবেন খোদ কিং খান

প্রেম-বিচ্ছেদ-অ্যাফেয়ার্স তো বিনোদন জগতের অবিচ্ছেদ্য অংশ। এই দুনিয়ার সম্পর্কগুলো এতোই ঠুনকো যে, কখন আছে আর কখন নেই তা বোঝা মুশকিল। তবে এখনও বেশকিছু জুড়ি এমনও আছে যারা খুব সন্তর্পনে এই বিচ্ছেদের হাওয়া থেকে গা বাঁচিয়ে রয়েছেন। এমন জুড়ির কথা বললে সর্বাগ্রে নাম আসে শাহরুখ-গৌরীর।

সাল ১৯৯১-তে শুরু হয়েছিলো তাদের সফর। আজ ৩০ বছরেরও বেশি সময় ধরে একে অপরের সাথ দিয়ে আসছেন তারা। অভিনেতার দীর্ঘ সফরে শুরু থেকেই পাশে ছিলেন গৌরী। বর্তমানে তিনি নিজেও নিজের জায়গায় প্রতিষ্ঠিত। জীবনের ওঠাপড়া কোনোকিছুতেই একে অপরের হাত ছাড়েননি তারা।

এযাবৎ খান দম্পতির কোনো ব্যক্তিগত খবর কখোনোই পেজ থ্রি-র খবরে জায়গা পায়নি। তবে সাল ২০০৫-এ করন জোহরের কফি উইথ করন শো-তে সুজান খানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন গৌরী। আর স্বভাবসিদ্ধ ভাবেই গৌরীকে ব্যক্তিগত প্রশ্নে বিঁধতে থাকে করন।

এইদিন কথায় কথায় উঠে আসে শাহরুখ আর গৌরীর ব্যক্তিগত জীবনের কথা। ভারত তো বটেই, সারা বিশ্বের রমণীমহলে শাহরুখের খ্যাতি সত্যিই ঈর্ষনীয়। এমতাবস্থায় কখনো কি এমনটা হতে পারে না যে, কিং খান অন্য কাউকে মন দিয়ে বসলেন। কখনও কি স্বামীর অধিকার নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন তিনি? এই সমস্ত প্রশ্নের অকপট উত্তর দিলেন গৌরী।

কোনোকিছুর তোয়াক্কা না করেই গৌরী জানান, “প্রথমত আমাকে যদি কেউ এই রকম প্রশ্ন করে তাহলে আমার ভীষণ বিরক্ত লাগে। আমি ভগবানের কাছে রোজ প্রার্থনা করি যদি কোনও দিন আমরা একসঙ্গে না থাকি, ওর জীবনে যদি কেউ আসে তাহলে আমিও যেন মনের মানুষ খুঁজে পেয়ে যাই। ও যদি অন্য কারও সঙ্গে ভালো থাকে তাহলে আমি কখনই বিরক্ত করব না। আমি জীবনে আগে এগিয়ে যাব। ”

পাশাপাশি তিনি এটাও প্রার্থনা করেন যে, তার নিজের নতুন সঙ্গী যেন হ‍্যান্ডসাম হয়। গৌরীর কথায়, “শাহরুখ যদি অন‍্য কারোর সঙ্গে থাকার কথা ভাবে, তাহলে আমিও ওর সঙ্গে থাকতে চাই না। আমি স্পষ্ট বলব, আমিও অন‍্য কারোর সঙ্গে থাকব।” সম্প্রতি টক শো’এর এই ভিডিও ক্লিপটিই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button