বিনোদনসেরা খবর

ছোটপর্দায় ফিরছে গোয়েন্দা গিন্নি! রহস্য ফাঁস করলেন খোদ ইন্দ্রানী হালদার

বাংলা টেলিভিশন জগতের এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গোয়েন্দা গিন্নি’। দর্শক থেকে সমালোচক এই ধারাবাহিককে খুব পছন্দ করতো। একটি সিরিয়ালের মাধ্যমে যেভাবে গোয়েন্দা গল্পকে দেখানো হতে পারে তা সত্যি মন কেড়ে ছিল দর্শকদের। আর খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক শেষ হয়ে যায়। আর যার জন্য এমন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। তবে এই ধারাবাহিকের দ্বিতীয় ভাগ আসার অপেক্ষায় বহুদিন ধরেই রয়েছে অনুগামীরা।

এই ধারাবাহিকের পর দু-দুটো ধারাবাহিকে কাজ করে ফেলেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। গত বছর ডিসেম্বর মাসেই শেষ হয়েছে অভিনেত্রীর বহুল চর্চিত ধারাবাহিক শ্রীময়ী। আর এরপরই শোনা গিয়েছিল ফের গোয়েন্দা গিন্নি রূপে নাকি ইন্দ্রানী হালদার আবার দর্শকদের সামনে আসবেন। কিন্তু এই শেষ হওয়ার পরেও এখনো নতুন সিরিয়াল নিয়ে কিছুই সামনে আসেনি। আবার লকডাউনের সময় যখন গোয়েন্দাগিন্নি পুনঃপ্রচারিত হয়। সেই সময় টিআরপির নিরিখে স্টার জলসার শ্রীময়ীকেও পিছনে ফেলে দিয়েছিল গোয়েন্দা গিন্নি।

সেই ধারাবাহিকে পরমা মিত্রের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছিলেন ইন্দ্রানী হালদার। সাংসারিক কুটকাচালি,ষড়যন্ত্র এগুলোর বাইরে গিয়ে অন্য ধারার সিরিয়াল মানুষদের উপহার দিয়েছিলেন নির্মাতারা। ২০১৬ সালের ডিসেম্বরে এই ধারাবাহিক শেষ হয়ে যায়। এত বছর হয়ে যাবার পরও এখনো দর্শকরা এই ধারাবাহিকের দ্বিতীয় ভাগ দেখার জন্য মুখিয়ে রয়েছে। হয়তো দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এ ইন্দ্রানী হালদার এবং সাহেব চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা গিয়েছিল।

এই দুজনেই গোয়েন্দাগিন্নিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। আর এবার এই অনুষ্ঠানে এসে অভিনেত্রী ইন্দ্রানী হালদার ঘোষনা করেন যে তাদের এই জুটিকে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আবার দেখা যাবে। আর এরপরই শুরু হয়ে যায় জোর আলোচনা। তাহলে কি টেলিভিশনের পর্দায় আবার ফিরতে চলেছেন পরমা মিত্র? তবে খোলসা করে এখনো কিছুই জানা যায়নি। কিন্তু অভিনেত্রী যে খানিক ইঙ্গিত দিয়েছেন সেটা বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button